bangla news

ঘরে থেকে করোনামুক্ত হলেন কিরণ কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৮ ৪:২৬:১৪ পিএম
অভিনেতা কিরণ কুমার

অভিনেতা কিরণ কুমার

হোম আইসোলেশনে থেকে করোনা ভাইরাস থেকে মুক্ত হলেন বলিউড অভিনেতা কিরণ কুমার। আক্রান্ত হওয়ার দুই সপ্তাহ পর তার করোনার নমুনা নেগেটিভ এসেছে।
 

বিষয়টি কিরণ কুমার নিজেই নিশ্চিত করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি, পুনরায় কোভিড-১৯’র পরীক্ষা করানোর পর আমার নমুনা নেগেটিভ এসেছে। তবে আমার পরিবারের সবাই এখনো হোম আইসোলেশনের কঠোর নিয়ম মেনে চলছে। একেবারে একা আইসোলেশনে থাকার বিরক্তি ছাড়া আমার আর কোনো রকম সমস্যা অনুভব হচ্ছে না।

গত দুই সপ্তাহ ধরে তাকে সাহায্য করার জন্য নিজের পরিবার, চিকিৎসক ও নার্সদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ৭৪ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেতা।

গত ২৩ মে কিরণ কুমার নিজেই করোনা আক্রান্ত হাওয়ার বিষয়টি সবাইকে জানিয়েছেন। গত ১৪ মে তার করোনার নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তবে তার শরীরে কোনো উপসর্গ ছিল না। তখন থেকেই নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। 

আরও পড়ুন>> বলিউডের বর্ষীয়ান অভিনেতা কিরণ কুমার করোনায় আক্রান্ত

প্রয়াত অভিনেতা জীবন কুমারের ছেলে কিরণ কুমার। বড় পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও দাপটের সঙ্গে অভিনয় করছেন তিনি। ‘মুঝসে দোস্তি করোগে’, ‘জুলি’র মতো অসংখ্য বলিউড সিনেমায় অভিনয় করেছেন কিরণ কুমার। এছাড়া ‘মিলি’, ‘গৃহস্তি’, ‘জিন্দেগি’র মতো ধারাবাহিকে দেখা গেছে তাকে।

এর আগে বলিউডে করোনা আক্রান্ত হন কণিকা কাপুর, পূরব কোহলি ও মোরানি পরিবার। তারা সবাই এখন সুস্থ।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ২৮, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-28 16:26:14