ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

জোভান-ফারিনের 'ফেক প্রেম'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, মে ২৬, ২০২০
জোভান-ফারিনের 'ফেক প্রেম' জোভান-ফারিনের 'ফেক প্রেম'

ছোট পর্দার পরিচিত মুখ ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিন অভিনীত নাটক 'ফেক প্রেম' টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

ফারহান আহমেদ জোভানের গল্প ও মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। জোভান ও ফারিন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন- মাসুম বাশার, শাহেদ খন্দকার, ইশরাত জাহানসহ অনেকে।

নাটকটির গল্পে দেখা যাবে, রাহাতের সঙ্গে রুপার বিয়ে হয়। বাসর ঘরে রাহাত ঢুকেই দেখেন রুপা গলায় ফাঁস দেওয়ার চেষ্টা করছেন। রাহাত তাকে বাঁচালেও রুপা সাফ জানিয়ে দেন তার অন্য ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে। অন্যদিকে রাহাত বলেন তারও সম্পর্ক রয়েছে। কিন্তু এই মুহূর্তে তাদের কিছুই করার নেই। তারা একসঙ্গে থেকে পরিবারের অন্যদের সামনে সুখী দম্পতির অভিনয় করেন। এমন নাটকীয়তার মধ্য দিয়ে এগিয়ে চলে 'ফেক প্রেম' নাটকের গল্প।

পরিচালক সরদার রোকন নাটকটি প্রসঙ্গে বাংলানিউজকে বলেন, করোনাকালীন বর্তমান পরিস্থিতিতে ঘরে থাকা দর্শকদের জন্য নাটকটি বেশ উপভোগ্য হবে।

'ফেক প্রেম' ঈদের সপ্তম দিন রোববার (৩১ মে) রাত ১১টা ৩০ মিনিটে আরটিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ২৬, ২০২০
এমআরএ/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa