bangla news

সোমেশ্বর অলির কথায় ইমরানের কণ্ঠে 'বাবা'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ৩:৩৮:৩৫ পিএম
ইমরান ও অলি

ইমরান ও অলি

সোমেশ্বর অলির কথায় প্রথমবারের মতো 'বাবা' শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান। ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি দেওয়া হবে গানটি। 

গীতিকার সোমেশ্বর অলি জানান, ঈদুল ফিতরে প্রচারিতব্য একটি নাটকের জন্য 'বাবা' শিরোনামের গানটি তৈরি করা হয়েছে। এর সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল। সিএমভির ইউটিউব চ্যানেলে উপভোগ করা যাবে নাটক ও গানটি।

'বাবা' গানটি নিয়ে অলি বলেন, 'সন্তানের কাছে মা-বাবা কখনো প্রয়াত নন। তারা সব সময় ছায়া হয়ে পাশে থাকেন। বাবার প্রতি সন্তানের উদাসীনতা সুরে সুরে তুলে ধরা হয়েছে এই গানে।'

ইমরান বলেন, 'এর আগে মাকে নিয়ে গান করেছি। কিন্তু বাবাকে নিয়ে প্রথমবার গাইলাম। আশা করছি বাবাভক্ত শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে।'

সোমেশ্বর অলির লেখা উল্লেখযোগ্য গানের তালিকায় আছে 'ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো', 'বুকের বাঁ পাশে', 'তাই তোমার খেয়াল', 'ভেজা ভেজা চোখ', 'একটাই তুমি', 'আমি না থাকিলে সংসারে/মায়া', 'মন ভালো হয়ে যায়', 'আমার আকাশ পুরোটাই', 'জোছনা', 'দোযখ', 'সান্ত্বনা', 'আসো মামা হে', আয়না দিয়ে ঘর বেঁধেছি', 'খরচাপাতির গান' প্রভৃতি। 

এর আগে অলির কথায় ইমরান 'শূন্য থেকে আসে প্রেম' (ছুঁয়ে দিলে মন), 'হৃদয়দানি (স্বপ্নের ঘর),  'প্রেমের কারিগর' (মন মন্দিরে) প্রভৃতি গানগুলোতে কণ্ঠ দেন।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মে ২৩, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 15:38:35