bangla news

প্লেন দুর্ঘটনায় পাকিস্তানি মডেল জারা আবিদের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ১১:০৭:১১ এএম
জারা আবিদ

জারা আবিদ

পাকিস্তানের সাম্প্রতিক ভয়াবহ প্লেন দুর্ঘটনায় মারা গেছেন দেশটির জনপ্রিয় মডেল জারা আবিদ।

শুক্রবার (২২ মে) করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্ত হয়ে ৯৭ জনের মৃত্যু হয়। পিআইএ-র প্লেন বিধ্বস্ত হওয়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় যে ৯৭ জনের মৃত্যু হয়, তার মধ্যে কি ছিলেন জারা আবিদ! এমন প্রশ্নই উঠে আসতে শুরু করে বিভিন্ন মহলে। 

সামাজিক মাধ্যমে এ নিয়ে জোরালো শোরগোল চলে। এরপর পাকিস্তান সাংবাদিক জেইন খান ওই খবরে সিলমোহর বসান। তিনি টুইট করে জানান, পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে বিধ্বস্ত হয়, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান পাকিস্তানের ওই সাংবাদিক।

এদিকে পাকিস্তানে প্লেন বিধ্বস্তের ঘটনায় শোকস্তব্ধ বলিউড। অনিল কাপুর থেকে অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে সমবেদনা জানান মৃতদের পরিবারের প্রতি। 

২৮ বছর বয়সী জনপ্রিয় মডেল জারা আবিদ ‘চৌধরী’ নামের একটি সিনেমাতেও অভিনয় করেছেন। ২০২০ সালের জানুয়ারি মাসে তিনি ‘সেরা নারী মডেল’ হিসেবে হাম স্টাইল অ্যাওয়ার্ড লাভ করেন।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, মে ২৩, ২০২০
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 11:07:11