ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

অবমুক্ত হলো আসিফ আকবরের ‘পিরিত কইরা কান্দি আমি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-২২-০৫ ১১:০৬:০৮ পিএম
অবমুক্ত হলো আসিফ আকবরের ‘পিরিত কইরা কান্দি আমি’ প্রকাশ পেল আসিফ আকবরের ‘পিরিত কইরা কান্দি আমি’

‘সর্ম্পকগুলো অদ্ভুত, জীবন এখানে অনিশ্চিত। সেই অনিশ্চিত জীবনে, জীবনের অর্থ কখনো কখনো অধরাই থেকে যায়। এখানে গান হয়ে ওঠে গল্প, আর গল্প হয়ে ওঠে গান।’ এভাবেই একটি স্মৃতিচারণ নোটের ইতি টানলেন আসিফ আকবর।

তবে বাস্তব জীবনে নয়, মিউজিক ভিডিওতে। ঈদ উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করেছে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের নতুন গান ‘পিরিত কইরা কান্দি আমি’।

এই গানের ভিডিওর দৃশ্য এটি। জনপ্রিয় লেখক ও নির্মাতা সাদাত হোসাইনের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে এই গানের ভিডিও।

গীতিকার ওমর ফারুক লিখেছেন, ‘পিরিত কইরা কান্দি আমি’ শিরোনামের এই গান। সুর করেছেন প্রিন্স রুবেল আর সঙ্গীতায়োজনে ছিলেন তরিক আল ইসলাম। গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ২২ মে, শুক্রবার দুপুরে।

আসিফ আকবরের গায়কীতে শ্রোতারা ডুবে গেছেন ঘোরের রাজ্যে আর গানের ভিডিওতে মঈন হাসান ও অনামিকা সরকারের অভিনয় দর্শকদের নিয়ে গেছে অন্য এক জগতে। লোকেশন, চিত্রায়ন  ছড়িয়েছে মুগ্ধতা।

আসিফ আকবর বলেন, পিরিত কইরা কান্দি আমি একটি ঘোর লাগা গান। গানের কথা, সুর ও সঙ্গীত কলিজায় লাগে। সেই সাথে সাদাতের ভিডিও নতুন মাত্রা যোগ করেছে গানটিতে। আমি আশা করছি গানটি যুগ যুগ বেঁচে থাকবে।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, মে ২২, ২০২০
ওএফবি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa