ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

রঙ্গে ভরা অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’ ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মে ২২, ২০২০
রঙ্গে ভরা অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’ ট্রেলার ‘গুলাবো সিতাবো’ সিনেমার দৃশ্যে আয়ুষ্মান খুরানা ও অমিতাভ বচ্চন

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন আর জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আয়ুষ্মান খুরানা অভিনীত ‘গুলাবো সিতাবো’ মুক্তির কথা ছিল বড় পর্দায়। কিন্তু করোনা মহামারিতে থমকে গেছে সব। তাই অনলাইনে মুক্তির ঘোষণা দিয়ে সুজিত সরকার পরিচালিত সিনেমাটির ট্রেলার প্রকাশ হলো।

‘গুলাবো সিতাবো’ সিনেমাটিতে অমিতাভ বচ্চনের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই ব্যাপক আলোচিত হয়। এবার ট্রেলার প্রকাশের পর দর্শকের আগ্রহ চড়িয়ে দিলেন নির্মাতা সুজিত।

লম্বা দাঁড়িওয়ালা, মোটা-উঁচু নাক, মাথায় ফেজ টুপি, বার্ধক্যে কিছুটা নুয়ে পড়া বৃদ্ধ বাড়িওয়ালা অমিতাভ বচ্চন। তার দীর্ঘদিনের ভাড়াটিয়া আয়ুষ্মান খুরানা। কেউ কাউকে সহ্য করতে পারেন না। মালিক চান তার ভাড়াটিয়া দূর হোক তার বাড়ি থেকে। আর দীর্ঘদিন ভাড়া থেকে অধিকার নিয়ে চেপে বসেন আয়ুষ্মান খুরানা। এ নিয়ে মামলা-মোকদ্দমা পর্যন্ত হয়। অনাথ ছেলে আয়ুষ্মান পুত্রহীন অমিতাভকে প্রস্তাব দেন তার পালকপিতা হওয়ার জন্য। তাহলেই সমস্যা চুকে যায়। কিন্তু এতটা ছাড় দেওয়ার মতো মালিক অমিতাভ নন। মালিক-ভাড়াটিয়ার এরকম রঙ্গময় দ্বন্দ্ব নিয়েই হাস্যরসে ভরপুর ‘গুলাবো সিতাবো’ সিনেমাটি।

দেখুন ‘গুলাবো সিতাবো’ ট্রেলার:

প্রাথমিকভাবে সিনেমা হলেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে বন্ধ রয়েছে সিনেমা হল। অব্যাহত লকডাউনে ঘরবন্দী জনজীবন। তাই অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সিদ্ধান্তে সিনেপ্রেমীরাও বেশ খুশি।

আগামী ১২ জুন থেকে অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে কমেডি-ড্রামা ‘গুলাবো সিতাবো’।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, মে ২২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।