ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

পারিবারিক গল্পের নাটক ‘মিরাজ তুই মরিসনে ক্যা'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মে ২১, ২০২০
পারিবারিক গল্পের নাটক ‘মিরাজ তুই মরিসনে ক্যা'

পারিবারিক গল্পের একটি নাটকে চঞ্চল চৌধুরী মরতে বললেন ফজলুর রহমান বাবুকে। এমন গল্পে নির্মিত হয়েছে নাটক 'মিরাজ তুই মরিসনে ক্যা'। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

চঞ্চল ও বাবু ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন- শাহনাজ খুশী, নাবিলা ইসলাম, মাসুদ রানা মিঠু, আশরাফ রবি, সুজিত বিশ্বাস, মিলি মুন্সিসহ অনেকে।

এর গল্পে দেখা যাবে, মিরাজ-সিরাজ দুই ভাই।

বড় ভাই মিরাজ দীর্ঘদিন থেকে কাশিতে ভুগছেন। ডাক্তার-কবিরাজ কেউ তাকে সুস্থ করতে পারেন না। গ্রামের সবার ধারণা তার যক্ষ্মা হয়েছে। ছোট ভাই সিরাজ এখনো বিয়ে করেননি। তিনি গ্রামের একটি মেয়েকে ভালোবাসেন। কিন্তু মেয়েটি তাকে ভালোবাসলেও বিয়ে করতে চাই না। কারণ মেয়েটি মনে করেন যক্ষ্মা সিরাজদের বংশগত রোগ। এমন বিড়াম্বনায় পরে সিরাজ তার বড় ভাই মিরাজকে বলে, তুই মরিসনে ক্যা?

পরিচালক দীপু হাজরা বাংলানিউজকে বলেন, নাটকটিতে সমাজের বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে। আশা করি করোনাকালীন সময়ে ঘরে থাকা দর্শককেরা নাটকটি দেখে  মুগ্ধ হবেন।

নাটকটি আসন্ন ঈদুল ফিতরের ৫ম দিন বিকেল ৫টা ৩০ মিনিটে বাংলাভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, মে ২১, ২০২০
এমআরএ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa