ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে গোপন রেখে ‘মিস ইন্ডিয়া’র সঙ্গে প্রেম করেন নওয়াজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মে ২১, ২০২০
বিয়ে গোপন রেখে ‘মিস ইন্ডিয়া’র সঙ্গে প্রেম করেন নওয়াজ নওয়াজউদ্দিন সিদ্দিকী ও নিহারিকা সিং

‘নওয়াজউদ্দিন একজন বিষাক্ত মানুষ’, এরকমই বিস্ফোরক মন্তব্য করেন এই অভিনেতার প্রাক্তন প্রেমিকা, অভিনেত্রী ও সাবেক ‘মিস ইন্ডিয়া’ নিহারিকা সিং। নওয়াজের বিরুদ্ধে #মিটু আন্দোলনে সরবও হন তিনি। 

গ্রামের বাড়িতে স্ত্রীর কথা গোপন রেখে নওয়াজুদ্দিন সিদ্দিকী প্রেম করেছিলেন নিহারিকা সিংয়ের সঙ্গে। কয়েকমাস টিকে ছিল তাদের প্রেম।

প্রথমে না জানলেও পরবর্তীতে ঘটনা ফাঁস হয়। এরপর সম্পর্ক থেকে বেরিয়ে যান নিহারিকা। পরবর্তীতে #মিটু আন্দোলনে নওয়াজুদ্দিনের বিরুদ্ধে সরব হয়েছিলেন এই অভিনেত্রী।

নওয়াজুদ্দিনের স্ত্রী আলিয়ার সঙ্গে যখন তার ঘর ভাঙার খবর বলিউডে সরগরম, তখন ফের তাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন নওয়াজের প্রাক্তন প্রেমিকা নিহারিকা সিং।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজকে নিহারিকা জানান, ‘মিস লাভলি’র শুটিংয়ের সময় আচমকা নওয়াজ একদিন তাকে মেসেজ করেন। নওয়াজের ফোন পেয়ে তিনি উলটে তাকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানান প্রাতঃরাশের জন্য। তার আমন্ত্রণ পেয়ে নওয়াজ যখন বাড়িতে আসেন, তখন অদ্ভুদ ব্যবহার করেন। দরজা খুলতেই নওয়াজ তাকে জাপটে ধরেন। কোনওভাবে নওয়াজের হাত থেকে নিজেকে রক্ষা করেছিলেন বলে দাবি করেন নিহারিকা সিং।

‘হঠাৎ করে সাফল্য পাওয়ার ফলে জ্ঞান হারিয়ে ফেলেছেন নওয়াজউদ্দিন। এ কারণেই তিনি মহিলাদের সঙ্গে ওই ধরণের ব্যবহার করেন’ বলে দাবি করেন প্রাক্তন মিস ইন্ডিয়া।

তার দাবি, ‘মিস লাভলি’র শ্যুটিংয়ের সময় নওয়াজ তাকে জানান, পরেশ রাওয়াল এবং মনোজ বাজপেয়ী যেমন অভিনেত্রীকে স্ত্রী হিসেবে পেয়েছেন, তারও ইচ্ছা ছিল কোনও অভিনেত্রীকেই বিয়ে করবেন কিংবা কোনও মিস ইন্ডিয়া তার বান্ধবী হবেন। নিহারিকাকে পেয়ে, তার সেই ইচ্ছা পূর্ণ হয়েছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকী ও নিহারিকা সিং

নিহারিকাকে নিয়ে নওয়াজুদ্দিন তার আত্মজীবনীতে যেসব চিত্র আঁকেন, তার তীব্র সমালোচনা করেন এই অভিনেত্রী। তার দাবি এসবই মিথ্যা এবং কল্পনাপ্রসূত। অবশ্য পরবর্তীতে নওয়াজুদ্দিন তার আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: অ্যা মেম্যোর’ বইটি তুলে নেন। কিন্তু সমালোচনা এখনও পিছু ছাড়েনি। তাই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের এই মুহূর্তে পুরনো ঘটনাগুলো আবারও ঘুরে ফিরছে বিভিন্ন মাধ্যমে।  

আরও পড়ুন: ঘর ভাঙছে নওয়াজুদ্দিন সিদ্দিকীর

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মে ২১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।