ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সজল-নাদিয়ার ‘শেষ হয়েও হলো না শেষ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মে ২০, ২০২০
সজল-নাদিয়ার ‘শেষ হয়েও হলো না শেষ’

প্রেম-বিরহের গল্পে আসন্ন ঈদুল ফিতরে প্রচার হবে নাটক ‘শেষ হয়েও হলো না শেষ’।  এতে অভিনয় করেছেন ছোট পর্দার পরিচিত মুখ সজল ও নাদিয়া।

তরুণ নির্মাতা মাহিন খানের রচনা ও পরিচালনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন- আকাশ রঞ্জন, শেলি আহসান, শাহেলা, এসকে রতন ও মাকসুদ।

এর গল্পে দেখা যাবে, রাজ ও রিয়া দু’জন দু’জনকে অনেক ভালোবাসেন।

কিন্তু রিয়ার বাবা জানিয়ে দেন, রিয়ার বিয়ে ঠিক হয়ে আছে।  কোন উপায় না পেয়ে তারা দু’জন পালিয়ে বিয়ে করার সিন্ধান্ত নেন। পরিকল্পনা মতে তারা পালিয়ে কাজী অফিসে যান।  সেখানে হঠাৎ করে রিয়া রাজকে বলেন বাবা-মাকে কষ্ট দিয়ে তিনি এভাবে বিয়া করবেন না। রিয়া বাসায় ফিরে যাওয়ার সিন্ধান্ত নেন। রিয়ার এমন সিন্ধান্তে হতবাক রাজ। এর মধ্য দিয়ে এগিয়ে যাবে 'শেষ হয়েও হলোনা শেষ' নাটকের গল্প।

নির্মাতা মহিন খান বাংলানিউজকে বলেন, জন্ম-মৃত্যু-বিয়ে এগুলো উপরওয়ালা নির্ধারণ করে দেন। ভালোবাসার পরিণতি সবসময় মধুর হয় না। পাওয়া না পাওয়ার গল্পে নির্মিত হয়েছে নাটকটি। আশা করি, দর্শকদের ভালো লাগবে।

'শেষ হয়েও হলোনা শেষ' ঈদের ৭ম দিন রাত ৮টা ১০ মিনিটে বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৩১৯  ঘণ্টা, মে ২০, ২০২০
এমআরএ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।