ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে বিটিভিতে সিসিমপুর’র বিশেষ ৩ পর্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মে ১৮, ২০২০
ঈদে বিটিভিতে সিসিমপুর’র বিশেষ ৩ পর্ব

২০১৫ সাল থেকে প্রতি ঈদে শিশুদের জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে আসছে সিসিমপুর। এ বছর অনুষ্ঠানটি প্রচারিত হবে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি)। এবার ‘ঘরে ঘরে ঈদ, ঘরে থেকে ঈদ’ নামে প্রচার হবে সিসিমপুরের বিশেষ ৩ পর্ব। 

এ প্রসঙ্গে সিসিমপুরের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম বলেন, সারা বিশ্ব এখন বিশেষ সময় পার করছে। এই পরিস্থিতিতে শিশুদের শিক্ষা ও নিরাপত্তায় আমাদের বিশেষ নজর দিতে হবে।

ঈদের বিশেষ এই অনুষ্ঠানটিও সেভাবে সাজানো হয়েছে। শিশুদের প্রিয় চরিত্রগুলো বিনোদনের মধ্য দিয়ে শিশুদের জানাবে কীভাবে ঘরে থেকেই ঈদের আনন্দ উপভোগ করা যায়; পুষ্টিকর খাবার, প্রচুর পানীয় আর স্বাস্থ্যকর অভ্যাস পালনের মাধ্যমে কীভাবে সুস্থ থাকা যায়।  

কীভাবে পরিবেশের যত্ন নিয়ে পরিবেশকেও সুস্থ রাখা যায়। বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত করোনা ভাইরাস থেকে সচেতন থাকার বিষয়টি সিসিমপুরের বিশেষ এই পর্বগুলোতে উঠে আসবে বলেও জানিয়েছেন তিনি।

জানা যায়, এবারের সিসিমপুরের জনপ্রিয় চরিত্রগুলো তাদের বাড়িতে থেকেই অনুষ্ঠানটিতে অংশ নেবে।  

বিটিভিতে ঈদের দিন, দ্বিতীয় ও তৃতীয় দিন বিকাল সাড়ে ৫টায় সিসিমপুর বিটিভিতে প্রচার হবে। বিশেষ এই অনুষ্ঠানটি দেখা যাবে সিসিমপুরের অফিসিয়াল ফেসবুক পেইজেও।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মে ১৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।