ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

লকডাউনের ফলে অর্থসঙ্কট, ভারতীয় অভিনেতার আত্মহত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মে ১৭, ২০২০
লকডাউনের ফলে অর্থসঙ্কট, ভারতীয় অভিনেতার আত্মহত্যা

করোনা ভাইরাসের দুর্যোগের সময় লকডাউনে থেকে আত্মহননের পথ বেছে নিলেন ভারতীয় টেলিভিশন অভিনেতা মানমিত গ্রেওয়াল (৩২)। তার পারিবারিক বন্ধু ও প্রযোজক মানজিত সিং রাজপুত ভারতীয় সংবাদমাধ্যকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেওয়ালের জন্ম পাঞ্জাবে হলেও কাজের সূত্রে মুম্বাইয়ের খারঘরে সস্ত্রীক বসবাস করতেন। সেখানেই শুক্রবার (১৫ মে) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

লকডাউনে থাকার কারণে তিনি দীর্ঘদিন অর্থকষ্টে দিন পার করছিলেন।  

গ্রেওয়ালের সঙ্গে রাজপুতের সাত বছরের বন্ধুত্ব। তিনি জানান, ভারতে চলমান লকডাউনে এই অভিনেতার আয় বন্ধ হয়ে যাওয়ায় তিনি অর্থসঙ্কটে পড়েন।

মানজিত সিং রাজপুত বলেন, গ্রেওয়াল অসম্ভব অর্থসঙ্কটে ছিলেন এবং তিনি বিষণ্ণতায় ভুগছিলেন। আয় না থাকায় ঋণ করা অর্থ পরিশোধের প্রচুর চাপ ছিল তার উপর। তাই হয়তো তিনি এই পথ বেছে নিয়েছেন। আত্মহত্যার ঘটনায় তার স্ত্রী পুরোপুরি বিধ্বস্ত।

শনিবার এই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

গ্রেওয়াল ‘আদাত সে মজবুর’ এবং ‘কুলদীপক’র মতো টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন। এছাড়া বেশকিছু ওয়েব সিরিজ ও বিজ্ঞাপনের কাজ তার হাতে ছিল। কিন্তু লকডাউনের কারণে কাজগুলো বন্ধ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, মে ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa