bangla news

ঈদে সেলিম রেজার দুই নাটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৭ ১২:২৪:৪৮ পিএম
'অদৃশ্য কাব্য' নাটকের একটি দৃশ্য

'অদৃশ্য কাব্য' নাটকের একটি দৃশ্য

এবার ঈদুল ফিতরে নাট্যনির্মাতা সেলিম রেজার পরিচালনায় 'কোপ' ও 'অদৃশ্য কাব্য' নামে দুটি নাটক প্রচার হবে। নাটক দুটি রচনা করেছেন জাহিদ বাবুল।

'কোপ' নাটকটি  প্রযোজনা করেছেন আতিকুল ইসলাম মানিক। এতে অভিনয় করেছেন মীর সাব্বির, ফারহানা মিলি, নুরে আলম নয়ন, সেলিম রেজা শায়লা আক্তার ও প্রহর সরকার।

এর গল্পে দেখা যাবে, এলাকার মেম্বারের বোন সহজ সরল রহিমকে ভালোবাসে। কিন্তু রহিম তার ভালোবাসা প্রত্যাখ্যান করে। আর এর জন্য সে রহিমের হাঁস-মুরগি, গরু সব চুরি করায়। একসময় রহিম অতিষ্ঠ হয়ে গ্রাম ছেড়ে চলে যেতে বাধ্য হয়। এর মধ্য দিয়ে এগিয়ে চলে 'কোপ' নাটকের গল্প।

‘কোপ’ নাটকের একটি দৃশ্য

অপরদিকে, অ্যাড এশিয়া প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে নাটক 'অদৃশ্য কাব্য'। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, শবনম ফারিয়া, সেলিম রেজা, রিফাত চৌধুরী ও প্রহর সরকার।

ইরফান ভালো একজন চিত্রকর। কিন্তু তিনি আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে জড়িয়ে পড়েন। এক অনাকাঙ্ক্ষিত ঘটনায়  তার গুলিতে শবনম পঙ্গু হয়ে যায়। পরে অনুতাপে ইরফান শবনমের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। একসময় তারা একে অপরের প্রেমে পড়ে যান। এমন গল্পে নির্মিত হয়েছে 'অদৃশ্য কাব্য'।

পরিচালক সেলিম রেজা নাটক প্রসঙ্গে বাংলানিউজকে বলেন, অনেক শ্রম দিয়ে নাটক দুটি নির্মাণ করা হয়েছে। আশাকরি করোনা পরিস্থিতিতে ঘরবন্দি দর্শকরা নাটক দুটি দেখে মুগ্ধ হবেন।

'কোপ' ঈদের দিন রাত ৮টায় এবং 'অদৃশ্য কাব্য' ঈদের চতুর্থ দিন রাত ৮টায় একুশে টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, মে ১৭, ২০২০
এমআরএ/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-17 12:24:48