ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বেচ্ছায় পাগল হলেন মোশাররফ করিম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মে ১৫, ২০২০
স্বেচ্ছায় পাগল হলেন মোশাররফ করিম!

এবারের ঈদুল ফিতরে স্বেচ্ছায় পাগল হওয়া চরিত্রে টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছেন মোশাররফ করিম।  আর ভিন্নধর্মী এক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘আমি পাগল বলছি’। মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা আনিসুর রহমান রাজিব।

এতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন- তাসনিয়া ফারিন, নিপুন আহমেদ, রাহুল রাজু, সঞ্জয় রাজবংশিসহ আরো অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে, এক দিন সকাল থেকে মোশাররফ করিম হঠাৎ করে পাগল হওয়ার ভান শুরু করেন।

 তার পরিবার, পাড়া-প্রতিবেশী এমনকি তার প্রেমিকা ফারিন  তাকে বোঝায় যে তিনি পাগল না। কিন্তু মোশাররফ নিজেকে পাগল হিসেবেই দাবি করেন। পাগল হিসেবে তিনি অন্যদের সঙ্গে যা খুশি তাই করতে পারেন। আগে বাড়ির লোকজন তাকে চাকরি করার জন্য, প্রেমিকাকে বিয়ের জন্য চাপ দিতেন আর প্রতিবেশীরা বেকার থাকার জন্য নানাভাবে টিটকারি করতেন।  

কিন্তু পাগল হওয়ার পর এখন কেউ আর তাকে কিছু বলে না। তাই তিনি পাগলামিটাকে উপভোগ করতে থাকেন। এমন মজার ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে ‘আমি পাগল বলছি’ নাটকের গল্প।

নাটকটি প্রসঙ্গে পরিচালক আনিসুর রহমান রাজিব বাংলানিউজকে বলেন, মোশাররফ করিম ভাইয়ের দুর্দান্ত অভিনয় নাটকটিকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। নাটকটিতে যে বার্তা দেওয়া হয়েছে, তা দর্শকদের মনকে আলোড়িত করবে।

অভিনেতা মোশাররফ করিম বলেন, নাটকটির নাম দেখেই বোঝা যায়, এর গল্পে ভিন্নতা রয়েছে। কাজ করতে গিয়ে যে আনন্দ পেয়েছি, তাতে মনে হয়- দর্শক নাটকটিকে ভালোভাবে গ্রহণ করবেন।

প্রচেষ্টা অ্যাড মিডিয়ার ব্যানারে নির্মিত 'আমি পাগল বলছি' ঈদের দ্বিতীয় দিন রাত ১০টায় আরটিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

বাংলাদেশ সময়:  ২১৫৮ ঘণ্টা, মে ১৫, ২০২০
এমআরএ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।