ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রাপ্তি-অপ্রাপ্তির গল্পে ঈদের বিশেষ দুই নাটকে তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মে ১৫, ২০২০
প্রাপ্তি-অপ্রাপ্তির গল্পে ঈদের বিশেষ দুই নাটকে তারা

এবার ঈদুল ফিতরে কাজল আরেফিন অমি’র রচনা ও পরিচালনায় ‘হঠাৎ দেখা’ এবং মেজবাহ উদ্দীন সুমনের রচনা ও রুবেল হাসানের পরিচালনায় ‘বিবাহ করিতে চাই না’ নামের দুটি নাটক প্রচার হবে। 

এর মধ্যে ‘হঠাৎ দেখা’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, তানজীন তিশা, বাঁধন লিংকন, সারিকা সাবাহসহ আরও অনেকে। অপর নাটক ‘বিবাহ করিতে চাইনা’- এ রয়েছেন তাহসান খান, সায়লা সাবিসহ আরও অনেকে।

 

আমাদের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন প্রাপ্তি-অপ্রাপ্তি, প্রেম-বিরহ, সুখ-দুঃখের মিশেলে নির্মিত হয়েছে নাটক দুটি। মোশনরক এন্টারটেইনমেন্ট এর সার্বিক তত্বাবধায়ন নির্মিত এই নাটক দুটি এবারের ঈদুল ফিতরে ক্লাব ইলেভেন এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।  

ক্লাব ইলেভেন’র পক্ষ থেকে জানানো হয়েছে, দেশ এখন করোনা ভাইরাসের মহামারিতে আতঙ্কিত। এর প্রভাব পরেছে আমাদের সাংস্কৃতিক অঙ্গনেও। লকডাউনের কারণে হচ্ছে না নতুন কোনো নাটকের শুটিং। আমরাও আমাদের ঈদ আয়োজন বড় পরিসরে করতে পারছি না। যে নাটক দুটি আমরা এবারের ঈদে প্রকাশ করছি, তার শুটিং করোনা মহামারির অনেক আগেই করে রেখেছিলাম। আশা করছি, ঈদের এই নাটক দুটি সবার ভালো লাগবে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মে ১৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।