ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তির প্রায় তিন দশক পর আবারও ‘কেয়ামত থেকে কেয়ামত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মে ১৪, ২০২০
মুক্তির প্রায় তিন দশক পর আবারও ‘কেয়ামত থেকে কেয়ামত’ মুক্তির প্রায় তিন দশক পর আবারও ‘কেয়ামত থেকে কেয়ামত’

বাংলাদেশি চলচ্চিত্রের সর্বকালের অন্যতম শীর্ষ জনপ্রিয় অভিনেতা সালমান শাহের অভিষেক হয়েছিল সুপারহিট ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায়। তার সঙ্গে অভিষেক হয়েছিল নায়িকা মৌসুমীরও। সোহানুর রহমান সোহান পরিচালিত ১৯৯৩ সালের সিনেমাটি এবার ঈদে উপভোগ করা যাবে ছোটপর্দায়।

‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন সালমান শাহ, মৌসুমী, রাজিব, আহমেদ শরীফ, আবুল হায়াত প্রমুখ। এই সিনেমার মাধ্যমেই ঢালিউডে সফলভাবে প্লেব্যাক অভিষেক করেন কণ্ঠশিল্পী আগুন।

 

সিনেমাটি মুক্তির প্রায় তিন দশক পার হলেও ‘কেয়ামত থেকে কেয়ামত’ নিয়ে আজও দর্শকদের আগ্রহ কমেনি এতোটুকু। সেদিকে খেয়াল রেখেই আসছে ঈদের তৃতীয় দিন নাগরিক টেলিভিশনে প্রচারিত হবে সিনেমাটি।

তুমুল জনপ্রিয় অভিনেতা সালমান শাহের মৃত্যু কোটি কোটি দর্শকের হৃদয় ভেঙে দেয়। গোটা বিনোদন জগত শোকাচ্ছন্ন হয়ে পড়ে। সেই ক্ষত আজও বয়ে বেড়াচ্ছে ঢালিউড।  

‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার নায়িকা মৌসুমী ও কণ্ঠশিল্পী আগুনের সঙ্গে পরিচালক সোহানুর রহমান সোহান একসঙ্গে বসে এবার ভক্ত-দর্শকদের সঙ্গে স্মৃতিচারণ করবেন এই সিনেমা ও নায়ক সালমান শাহকে ঘিরে। সাংবাদিক সৈকত সালাউদ্দিনের সঞ্চালনায় বৃহস্পতিবার (১৪ মে) রাত সাড়ে দশটায় নাগরিক টিভিতে সরাসরি সম্প্রচারিত ‘গালগল্পে গৃহবাসীরা’ অনুষ্ঠানে দেখা যাবে তাদের।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মে ১৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।