ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুমীর নথ, ইমনের মেন্ডোলিন আর পাভেলের ড্রামস বিক্রি ১০ লাখে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, মে ১৪, ২০২০
সুমীর নথ, ইমনের মেন্ডোলিন আর পাভেলের ড্রামস বিক্রি ১০ লাখে

করোনা পরিস্থিতিতে সংকটে পড়া মানুষের সাহায্যের জন্য তহবিল সংগ্রহ করতে নিজেদের ব্যবহৃত প্রিয় তিনটি জিনিস নিলামে তোলে ব্যান্ডদল চিরকুটের তিন সদস্য। 

বুধবার (১৩ মে) দিবাগত রাতে তিন সদস্যের ব্যবহার করা জিনিসগুলো ১০ লাখ টাকায় নিলামে জিতে নেয় অস্ট্রেলিয়াপ্রবাসী জায়েদি সজীবের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান।

সুমীর নথ, ইমনের মেন্ডোলিন আর পাভেলের ড্রামস কিট— এই তিনটি প্রিয় জিনিস নিলামে তুলা হয়।

করোনায় যে ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তাতে সহযোগী হতে তহবিল সংগ্রহে নামতেই এই নিলামের আয়োজন। নিলামে তিনটি জিনিসের ভিত্তিমূল্য ধরা হয় তিন লাখ টাকা।

চিরকুট সূত্রে জানা গেছে, নিলামের টাকায় প্রতি মাসে ১০ হাজার টাকা করে ২০ পরিবারের ৫ মাসের খাবারের জোগান দেওয়া হবে।  

সুমী জানালেন, তার সংগ্রহে অনেক নথ আছে। নিলামে তুলা নথটি নিয়ে সুমী বললেন,  এই নথ- এ আমার ভীষণ আবেগ ও ভালোবাসা মিশ্রিত। নিলামের বিষয়টি যখন এল, তখন ভাবলাম প্রিয় জিনিসটাই হাতছাড়া করি, যা আমি বেশ যত্নে রেখেছি। এছাড়া  ইমনের ম্যান্ডোলিন ও পাভেলের ড্রামস কিট দুটি দুজনের ভীষণ পছন্দের। আর পছন্দের জিনিসগুলোই আমরা নিলামে তুলেছি।

সুমী আরও বলেন, ১০ লাখ টাকায় তিনটি জিনিস নিলাম হয়েছে, তাতে আমরা খুশি। একটি মহৎ উদ্যোগে চিরকুট থাকতে পেরেছে,  এটা ভীষণ আনন্দের ও গর্বের। আমাদের ব্যান্ড সদস্যদের খুব প্রিয় জিনিসগুলোর নিলামের অর্থে কিছু পরিবারের মুখে হাসি ফুটবে, এটা ভাবতেই ভালো লাগছে।

মহামারি করোনায় তহবিল সংগ্রহের আয়োজন করছে ‘অকশন ফর অ্যাকশন’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এরই মধ্যে সংগঠনটি হুমায়ুন ফরীদি, তাহসান ও সাকিব আল হাসানের প্রিয় জিনিস নিলামে তুলেছে। প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ থেকে বুধবার রাতের এই নিলাম কার্যক্রমের লাইভ আয়োজনটি ছিল আনন্দের।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, মে ১৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।