ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিশো-মেহজাবীনের ‘ইমপসিবল লাভ’ দেখা যাবে ঈদে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ১৩, ২০২০
নিশো-মেহজাবীনের ‘ইমপসিবল লাভ’ দেখা যাবে ঈদে

বর্তমান সময়ে নাটকের অন্যতম রোমান্টিক জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। ভালোবাসার বহু গল্প নিয়ে পর্দায় হাজির হয়েছেন তারা। তবে আসছে ঈদে একেবারে ভিন্ন একটি গল্পে দেখা যাবে তাদের। যার গল্প জাদু বাস্তবতা আর হ্যালুসিনেশনকে ঘিরে!

‘ইমপসিবল লাভ’ নামের নাটকটি রচনা করেছেন আব্দুল্লাহ মাহফুজ অভি আর পরিচালনা করেছেন মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ। ঈদ উপলক্ষে বিশেষ এই নাটকটি নির্মাণ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।

উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

নাটকটি প্রসঙ্গে আফরান নিশোর বলেন, গল্পটি দেখে কেউ ভাববেন এটা হ্যালুসিনেশনের গল্প, কেউ বলবেন ম্যাজিক রিয়েলিটি আবার বেশিরভাগ মানুষই ধরে নেবেন এটা ভূতের গল্প! কিন্তু আমার কাছে মনে হয়েছে এটি বাস্তবে ঘটা খাঁটি প্রেমের গল্প। যা না দেখলে অনুভব করা যাবে না।

‘ইমপসিবল লাভ’র গল্পে দেখা যাবে, ম্যাজিক রিয়েলিটি ঘরানার এক বিস্ময়কর প্রেমের গল্প। যেখানে আফরান নিশো প্রেমিকা মেহজাবীনের ওপর অভিমান করে সুইসাইড করে। অথচ এই গল্পের শেষটা হয় দু’জনার প্রেমময় সংসার দিয়ে!

পরিচালক চন্দ্রদ্বীপের ভাষ্যে, আমি আসলে ম্যাজিক রিয়েলিটি আর হ্যালুসিনেশনের মাঝের বিষয়টি ধরে কাজটি করেছি।  

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মে ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।