ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ঈদের দিন থেকে ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মে ১২, ২০২০
ঈদের দিন থেকে ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’

আসন্ন ঈদুল ফিতরের দিন থেকে টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’র। ফজলুল সেলিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। 
 

তারকাবহুল নাটকটিতে অভিনয় করেছেন সাজু খাদেম, আ.খ.ম হাসান, শবনম ফারিয়া, ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রিয়া আমান, ড. এজাজ, ফারুক আহমেদ, তারিক স্বপন, রিমি করিম, আব্দুল্লাহ রানা, সাবেরী আলম, কে.এস.ফিরোজ, সাবিহা জামান, অনুভব রহমান, এমিলা হক, রিমন সরকার, সাদিয়া রুবায়েত, সিরাজুল ইসলাম, সামিরা নাহিসহ অনেকে।

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, রবি ও সামি সম্পর্কে মামা-ভাগ্নে হলেও প্রায় সমবয়সী।

তারা দু’জন একই বাসায় থাকেন। একের পর এক চাকরির চেষ্টা করে ব্যর্থ হয়ে তারা নিজ বাসার কাজের মেয়ের বিয়ের জন্য জমানো টাকা চুরি করে প্যাকেজ ট্যুরের ব্যবসা শুরু করেন। টাকা চুরির অপরাধে তাদের বাসা থেকে বের করে দেওয়া হয়। তাদের অপেশাদার নতুন ট্যুর কোম্পানি হিসাবে নানা ছলচাতুরী ও হাস্যকর ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে ‘আনন্দ ভ্রমণ’র গল্প।

ধারাবাহিকটি ঈদুল ফিতরের দিন থেকে প্রতি সপ্তাহের রোববার থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে। দীর্ঘ এই ধারাবাহিকটির বি আর প্রোডাকশনের ব্যানারে প্রযোজনা করেছেন মো. আব্দুর রউফ।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মে ১২, ২০২০
এমআরএ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।