ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

গায়ক ও পরিচালক সালমান, গানচিত্রে তার সঙ্গে জ্যাকুলিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, মে ১২, ২০২০
গায়ক ও পরিচালক সালমান, গানচিত্রে তার সঙ্গে জ্যাকুলিন

ভারতের চলমান লকডাউনের শুরু থেকেই নিজের ফার্ম হাউস পানভেলেতে অবস্থান করছেন বলিউড সুপারস্টার সালমান খান। সেখানে তার পরিবারের সদস্যদের সঙ্গে অবস্থান করছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। আর এই তারকাকে নিয়েই নিজের গাওয়া গানের ভিডিও নির্মাণ করলেন ‘ভাইজান’ নিজেই।

‘তেরে বিনা’ শিরোনামের গানচিত্রটি ইউটিউবে সালমান খানের চ্যানেলে প্রকাশ পেয়েছে মঙ্গলবার (১২ মে)। সাব্বির আহমেদের কথায় অজয় ভাটিয়ার সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দেন সালমান।

 
পুরো গানের শুটিং হয়েছে সালমান খানের নিজের ফার্ম হাউসে। সেখানে রাস্তায় বাইকে একান্তে সালমান- জ্যাকুলিন, কখনও আবার সুইমিং পুলে এবং বাগানে ডিনারের টেবিলে তাদের দুজনের রোমান্স; সবই দেখা গেছে গানচিত্রটিতে।
‘তেরে বিনা’ গানটি অনেক আগেই তৈরি হয়েছিল। কিন্তু তা কোনো সিনেমার সঙ্গে খাপ খাওয়াতে পারছিলেন না সালমান। যার জন্য সমস্যায় পড়তে হয়েছিল গানটি নিয়ে। তাই এবার সেই গান ফেলে না রেখে গানচিত্রে প্রকাশ করলেন তিনি।

গত বছর মুক্তিপ্রাপ্ত ‘দাবাং থ্রি’ সালমান খানের সর্বশেষ সিনেমা। চলতি বছর তার অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘রাধে- দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি।  

***‘তেরে বিনা’ গানচিত্র

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মে ১২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।