ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুনম পাণ্ডের গ্রেফতারের খবর মিথ্যা, জানালেন অভিনেত্রী নিজেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, মে ১২, ২০২০
পুনম পাণ্ডের গ্রেফতারের খবর মিথ্যা, জানালেন অভিনেত্রী নিজেই পুনম পাণ্ডে

চলমান লকডাউনের নিয়ম ভাঙায় আইনি বিপাকে অভিনেত্রী পুনম পাণ্ডে- এমন শিরোনামের পাশাপাশি কোনো কোনো মিডিয়া রিপোর্টে পুনমের গ্রেফতারের খবরও প্রকাশ পায়। 
 

সোমবার (১১ মে) এমনই খবর সামনে আসে। এ বিষয়ে এবার নিজের অবস্থান স্পষ্ট করলেন পুনম।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী দাবি করেন- একেবারেই মিথ্যা খবর। রোববার (১০ মে) রাতে বাড়ি বসে সিনেমা দেখায় ব্যস্ত ছিলেন তিনি।

সোমবার রাতে পুনম ভিডিও বার্তায় বলেন, ‘বন্ধুরা, ওইদিন রাতে একগুচ্ছ সিনেমা দেখছিলাম। পরপর তিনটে সিনেমা দেখলাম, দারুণ মজাদার। রোববার রাত থেকে লোকজন আমাকে ফোন করছে, জানতে চাচ্ছে আমার গ্রেফতারের বিষয়ে। আমিও এই সংক্রান্ত খবর দেখছি। দয়া করে আমাকে নিয়ে কিছু লিখবেন না। আমি বাড়িতেই আছি এবং ভালো আছি। অনেক ভালোবাসা। ’

ভিডিও’র ক্যাপশনে পুনম লেখেন, ‘শুনলাম, আমি নাকি গ্রেফতার হয়েছি। যদিও আমি রোববার (১০ মে) রাতে সিনেমা দেখাতে ব্যস্ত ছিলাম। ’

পিটিআই সূত্রে জানা গেছে, লকডাউনের নিয়ম ভাঙায় মুম্বাই পুলিশ এফআইআর দায়ের করেছে এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে। রোববার রাত ৮টা নাগাদ বয়ফ্রেন্ড স্যাম আহমেদকে নিয়ে বিএমডব্লিউ গাড়ি করে মেরিন ড্রাইভে ঘুরে বেড়াচ্ছিলেন পুনম।  

এরপর সেই গাড়ি আটক করে পুলিশ। তাদের দু’জনকে আটক করা হয় এবং পরে ছেড়ে দেওয়া হয়। তাদের গাড়িটি হেফাজতে নিয়েছে পুলিশ। মেরিন ড্রাইভ পুলিশ থানায় ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ নম্বর ধারায় এআইআর রুজু করেছে পুলিশ। জাতীয় বিপর্যয় মোকাবিলা আইনের আওতাতেও উপযুক্ত ধারা যোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, মে ১২, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।