ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলে গেলেন বর্ষীয়ান কমেডিয়ান জেরি স্টিলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, মে ১১, ২০২০
চলে গেলেন বর্ষীয়ান কমেডিয়ান জেরি স্টিলার

বর্ষীয়ান মার্কিন কমেডিয়ান জেরি স্টিলার (৯২) আর নেই। বার্ধক্যজনিত কারণে এই টেলিভিশন অভিনেতা পৃথিবী থেকে বিদায় নিয়েছেন বলে জানিয়েছেন তার ছেলে অভিনেতা বেন স্টিলার।

সোমবার (১১ মে) বেন স্টিলার টুইটারে বাবার মৃত্যুর খবরটি জানান। সেখানে তিনি লেখেন, আমি দুঃখের সঙ্গে জানাচ্ছি আমার বাবা জেরি স্টিলার আমাদের ছেড়ে চলে গেছেন।

তিনি একজন মহান বাবা এবং দাদা ছিলেন। এছাড়া প্রায় ৬২ বছরের সংসার জীবনে খুব ভালো একজন স্বামী ছিলেন। ওনার কথা খুব মনে পড়বে। বাবা তোমাকে অনেক ভালোবাসি।

জেরি স্টিলার বহু-মেধার অধিকারী একজন অভিনেতা ছিলেন। নানা ধরনের চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের আনন্দ দিয়েছেন। তার অভিনীত বহু টেলিভিশন শো দর্শক নন্দিত।  
টেলিভিশন শো ‘সেইনফেল্ড’-এ দুর্দান্ত অভিনয় করে ১৯৯৭ সালে এমি অ্যাওয়ার্ডসে মনোনয়ন পেয়েছিলেন তিনি।

১৯২৭ সালে নিউ ইয়র্কে জন্মগ্রহণ করেন জেরি স্টিলার। তার স্ত্রী ছিলেন কমেডি অভিনেত্রী অ্যান মিয়ার। তারা দু’জন একসঙ্গে একই কমেডি গ্রুপে কাজ করতেন। ১৯৫৩ সালে নিউ ইয়র্কের একটি কাস্টিং কলে তাদের দু’জনের দেখা হয়। এর পরের বছরই তারা ঘর বাঁধেন। তারা দু’জন একসঙ্গে অসংখ্য শো করেছেন। ২০১৫ সালের এই মে মাসেই মিয়ারও পৃথিবী থেকে বিদায় নেন।  

জেরি স্টিলার ‘ম্যারিড টু লাফটার’ শিরোনামে আত্মজীবনী লিখেছেন। যেখানে তিনি নিজের জীবনের সহজ ও বাঁকা পথ অতিক্রম করার গল্পগুলো তুলে ধরেছেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ১১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।