ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাস্ক পরে মহড়ায় ফিরেছেন সাংহাইয়ের ব্যালে শিল্পীরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, মে ১১, ২০২০
মাস্ক পরে মহড়ায় ফিরেছেন সাংহাইয়ের ব্যালে শিল্পীরা

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের থাবায় বিপর্যস্ত সকল সেক্টর। কোভিড-১৯ এর প্রকোপে বন্ধ রয়েছে সকল বিনোদনের মাধ্যমগুলোও। সংকটময় সময় পার করছেন বিশ্বের নানা দেশের শিল্পীরা। 

কিন্তু করোনার কারণে যখন বেশিরভাগ কার্যক্রমই বন্ধ রয়েছে, এমন অবস্থায় নিজেদের শৈল্পিক আন্দোলন চালিয়ে নিতে মহড়ায় ফিরেছেন সাংহাইয়ের ব্যালে শিল্পীরা। স্বাস্থ্যসুরক্ষায় মাস্ক পরাসহ অন্যান্য সুরক্ষাবিধি মেনেই শিল্পীরা চালিয়েছেন মহড়া।

যা নতুন জীবনের স্বাভাবিকতায় সবার জন্য উৎসাহব্যঞ্জক।

চলমান এই কঠিন সময়ের মাঝেও নিজেদের শৈল্পিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে সাংহাইয়ের ব্যালে শিল্পীরা। তাই তাদেরসহ বিশ্বের সকল শিল্পীদের শিল্পীসত্তার প্রতি শ্রদ্ধা জানিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় চীনা টেলিযোগাযোগ প্রতিষ্ঠান হুয়াওয়ে।

এ শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে একটি ট্রিবিউট প্রামাণ্যচিত্র তৈরি করেছে প্রতিষ্ঠানটি। যা এরই মধ্যে প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

বর্তমানের সঙ্কটকালীন সময়েও নিজেদের শিল্পীসত্তার বিকাশ চালিয়ে গেছেন শিল্পীরা। পুরো পৃথিবীকে দেখিয়েছেন শিল্প ও সংস্কৃতির সামর্থ্য। যার জন্য অনেকে শ্রদ্ধা জানাচ্ছেন তাদের।

বাংলাদেশ সময়: ০০৫১ ঘণ্টা, মে ১১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।