ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্ষ্যাপার অনলাইন আড্ডার ৫০তম পর্বে সারা যাকের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, মে ১০, ২০২০
ক্ষ্যাপার অনলাইন আড্ডার ৫০তম পর্বে সারা যাকের

চলমান করোনায় ঘরবন্দি সময়ে মানুষের পাশে থাকতে গত ৮ এপ্রিল থেকে প্রতিদিন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনলাইন আড্ডা সম্প্রচার করছে থিয়েটার পত্রিকা ক্ষ্যাপা। 

রোববার (১০ মে) রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে ক্ষ্যাপা অনলাইন আড্ডার ৫০তম পর্ব। বিশেষ এই পর্বটিতে উপস্থিত থাকবেন দেশের বরেণ্য নাট্যব্যক্তিত্ব সারা যাকের।

সঞ্চালনা করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও নাট্যজন সামিনা লুৎফা নিত্রা।

সারা যাকেরআড্ডাটি লাইভ দেখা যাবে এই লিংকে-
https://www.facebook.com/Khepa-ক্ষ্যাপা-163220297707293/

ইতোমধ্যে ক্ষ্যাপার ৪৯টি আড্ডায় অংশ নিয়েছেন দেশ-বিদেশের সাংস্কৃতিক ব্যক্তিত্বরা। ফেসবুক লাইভের মধ্য দিয়ে চৈত্রসংক্রান্তি, পয়লা বৈশাখ, মে দিবস, কার্ল মার্কসের জন্মদিন ও রবীন্দ্র জয়ন্তী বিশেষ আয়োজনে উদযাপন করেছে ক্ষ্যাপা। এই অনলাইন আড্ডাটি সংস্কৃতি অঙ্গনে ইতোমধ্যে সাড়া জাগিয়েছে। মানসিকভাবে কিছুটা সময় সুস্থ থাকার পাশাপাশি ঘরবন্দি সময়ে আর্থিকভাবে অসচ্ছ্বল নাট্যকর্মীদের জন্য একটি তহবিল গঠন করা এই আয়োজনের উদ্দেশ্য।

রমজান মাসে প্রতিদিন রাত ১০টায় এই লাইভ আড্ডাটি সম্প্রচার হচ্ছে। এই আয়োজন থেকে প্রাপ্ত অর্থ ইতোমধ্যে অর্থ সংকটে থাকা বেশ কয়েকজন নাট্যকর্মীকে দেওয়া হয়েছে। ভবিষ্যতেও এই প্রক্রিয়া অব্যাহত থাকবে। ক্ষ্যাপার তহবিলে সহযোগিতা পাঠানো যাবে- ০১৭১৭৩৮৬৬৪৬ এই বিকাশ নম্বরে (ব্যক্তিগত)। অথবা এক্সিম ব্যাংকে ক্ষ্যাপার এই অ্যাকাউন্টে ০১৪১১১০০৩০৬৩১৩ পাঠানো যাবে।

ক্ষ্যাপার ফেসবুক লাইভ সম্প্রচারের দায়িত্বে রয়েছেন- পাভেল রহমান, অপু মেহেদী, প্রসেনজিত রায়, মাহফুজ সুমন, শাহনাজ জাহান, শাকিল মাহমুদ, ইমরান, পারভেজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, মে ১০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।