ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কৌন বনেগা ক্রোরপতি’ সিজন-১২ নিয়ে আসছেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মে ৬, ২০২০
‘কৌন বনেগা ক্রোরপতি’ সিজন-১২ নিয়ে আসছেন অমিতাভ বচ্চন কেবিসি-১২’র প্রোমোতে অমিতাভ বচ্চন

জনপ্রিয় রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোরপতি’র যাত্রা শুরু ২০ বছর আগে। এবার লকডাউনের মধ্যেই এই টিভি শো’র ১২তম সিজন শুরুর বাঁশি বাজিয়েছেন শো’টির দীর্ঘদিনের জনপ্রিয় উপস্থাপক অমিতাভ বচ্চন। এজন্য ঘরে বসেই ভিডিও করে কেবিসি-১২’র প্রোমো তৈরি করেছেন ‘বিগ বি’।

অসংখ্য মানুষের স্বপ্নপূরণের মঞ্চ ‘কৌন বনেগা ক্রোরপতি’। তাই ‘বিগ বি’ তার ভিডিও বার্তায় দর্শকদের স্বপ্ন দেখার আহ্বান জানিয়েছেন।

 আর স্বপ্ন পূরণের জন্য শুরু হচ্ছে ‘কেবিসি’র নিবন্ধন। ৯ মে থেকে ‘কেবিসি’র নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়ে চলবে ২২ মে পর্যন্ত।

অমিতাভ বচ্চন দেখিয়ে দিলেন, শুধু অভিনয় নয়, ভিডিও ধারণেও পারদর্শী তিনি। বাড়িতেই নিজে নিজে কৌন বনেগা ক্রোরপতির শুটিং করলেন বলিউডের ‘শাহেনশাহ’। কেবিসি-১২’র রেজিস্ট্রেশন প্রক্রিয়ার প্রোমো শুট নিজেই করেন অমিতাভ। তার সঙ্গে রিমোট কন্ট্রোলে পরিচালনার দায়িত্বে ছিলেন নিতেশ তিওয়ারি।  

কেবিসি-১২তম সিজনে যারা অংশ নিতে চান, তাদের চারটি রাউন্ডের মধ্য দিয়ে যেতে হবে। রেজিস্ট্রেশন, স্ক্রিনিং, অনলাইন অডিশন ও ব্যক্তিগত ইন্টারভিউ। এর মধ্য দিয়েই শুরু হবে তাদের স্বপ্নপূরণের যাত্রা।  

দেখুন কৌন বনেগা ক্রোরপতি ১২’র প্রোমো:

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মে ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad