ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

ট্রেলারেই জমজমাট আনুশকা শর্মার ‘পাতাল লোক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, মে ৬, ২০২০
ট্রেলারেই জমজমাট আনুশকা শর্মার ‘পাতাল লোক’ আনুশকা প্রযোজিত ‘পাতাল লোক’ সিরিজের পোস্টার

প্রযোজক হিসেবে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউডের প্রথমসারির অভিনেত্রী আনুশকা শর্মা। করোনাকালে লকডাউনের মধ্যে বিনোদন জগতের কার্যক্রম যখন স্থবির, নতুন সিনেমার মুক্তি সব পিছিয়ে গেল, তখন ডিজিটাল প্লাটফর্মে সিনেমা মুক্তি অনেকটাই স্বস্তি দিচ্ছে সবাইকে।

ক্রিস হেমসওয়ার্থের ‘এক্সট্রাকশন’র দারুণ সাফল্যের পর এবার অনলাইন স্ট্রিমিং প্লাটফর্মে মুক্তি পাচ্ছে আনুশকা শর্মা প্রযোজিত সিনেমা ‘পাতাল লোক’। সম্প্রতি তিন মিনিটের একটি লেয়ারড ক্রাইম স্টোরির পোস্টার শেয়ার করেছেন আনুশকা।

নেটফ্লিক্সে রেকর্ড ভিউ গড়ে সকলের শীর্ষে এখন ক্রিস হেমসওয়ার্থের ‘এক্সট্রাকশন’। লকডাউনের কারণে সব সিনেমা হল বন্ধ। ফলে বিনোদনের জন্য এখন একটাই সম্বল- ওয়েব সিরিজ। ‘এক্সট্রাকশন’ সিরিজ না হলেও সিনেমা হিসেবে এখনও পর্যন্ত শীর্ষেই রয়েছে। তবে হিন্দি ওয়েব সিরিজগুলিও কোনও অংশে কম যায় না। দর্শকের মন জয় করেছে ‘মানি হায়েস্ট’, ‘পঞ্চায়েত’, ‘কপি’, ‘স্পেশাল কপ’। এবার দর্শকের নজর কাড়তে আসছে আনুশকা শর্মার পাতাল লোক।

মঙ্গলবার (০৫ মে) অ্যামাজন প্রাইমে ‘পাতাল লোক’ ওয়েব সিরিজের ট্রেলারটি মুক্তি পেল। প্রসঙ্গত, প্রযোজক হিসেবে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউডের প্রথমসারির অভিনেত্রী আনুশকা শর্মা। তিন মিনিটের একটি লেয়ারড ক্রাইম স্টোরির পোস্টার শেয়ার করেছেন অনুষ্কা।

আগামী ১৫ মে, অ্যামাজন প্রাইম ভিডিওতে ক্লিন স্লেট ফিল্মস প্রযোজনায় এই ক্রাইম ড্রামা সিরিজটি মুক্তি পাবে।

সিরিজের অধিকাংশটা জুড়ে অন্ধকার জগতের নানা ঘটনা রয়েছে। আধুনিক সমাজকে তিনটি ভাগে ভাগ করে নানা ঘটনা দেখা যাবে এই সিরিজে। থাকছে ৯টি এপিসোড। সিরিজের চিত্রনাট্যকার সুদীপ শর্মা। পরিচালনা করেছেন প্রসিত রায় ও অবিনাশ অরুণ। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন নীরজ কবি, জয়দীপ আহলাওয়াট, গুল পনাগ ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। দেখা যাবে টলিউডের স্বস্তিকা মুখোপাধ্যায় ও রাজেশ শর্মাকেও।

ওয়েব সিরিজের গল্পটা কী? প্রখ্যাত সাংবাদিকের উপর হামলার অভিযোগে ধরা পড়ে চারজন দুষ্কৃতি। তাদের মধ্যে রয়েছে এক গ্যাংস্টারও। তার সূত্র ধরে ঘটনা কোন দিকে এগোয় এখন সেটাই দেখার বিষয়। সেই ঘটনার তদন্তে রয়েছেন দুই তদন্তকারী অফিসার। তাদের সামনেই চ্যালেঞ্জ এই রহস্যের সমাধান করার।

দেখুন ‘পাতাল লোক’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মে ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa