ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হলিউড, বলিউড ও রক তারকারা মিলছেন অনলাইন কনসার্টে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, মে ৩, ২০২০
হলিউড, বলিউড ও রক তারকারা মিলছেন অনলাইন কনসার্টে রক সুপারস্টার মিক জ্যাগার অংশ নেবেন এই কনসার্টে

করোনা মহামারি মোকাবিলায় আয়োজিত হচ্ছে ভারতের সবচেয়ে বড় অনলাইন কনসার্ট। রোববার (০৩ মে) ‘আই ফর ইন্ডিয়া’ শীর্ষক এই কনসার্টে মিলিত হচ্ছেন হলিউড, বলিউড ও রক তারকারা। 

রোববার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হয়ে টানা চার ঘণ্টা চলবে এই অনলাইন কনসার্ট। কোভিড-১৯ মোকাবিলায় তহবিল সংগ্রহ করতে এই কনসার্ট আয়োজন করা হয়েছে।

ভারতীয় শিল্পীদের পাশাপাশি কিংবদন্তি মার্কিন রকশিল্পী মিক জ্যাগার এবং হলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা উইলস্মিথও অংশ নেবেন এই কনসার্টে।  

কনসার্টে অংশ নেবেন ঋত্বিক রোশন

বলিউডের পরিচালক করণ জোহর ও জোয়া আখতার এই অনুষ্ঠানটির আয়োজক। অনুষ্ঠানটি ফেসবুকে লাইভ স্ট্রিমিং করা হবে। এর মধ্য দিয়ে যারা করোনার বিরুদ্ধে সম্মুখ সমরে লড়ছেন সেসকল চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, নিরাপত্তাকর্মী, পরিচ্ছন্নতাকর্মী, নিত্যদিনের সেবাদাতাদের প্রতি শ্রদ্ধা জানানো হবে।

এই বিশাল কনসার্টে অংশ নেবেন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপটেন বিরাট কোহলি, বলিউড অভিনেতা শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, সাইফ আলী খান, কারিনা কাপুর, ঋত্বিক রোশন, কার্তিক আরিয়ান, এ আর রহমান, আমির খান, অভিষেক বচ্চন, আদিত্য রায় কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, অক্ষয় কুমার, আলিয়া ভাট, উস্তাদ আমজাদ আলী খান, অনুষ্কা শঙ্কর, অরিজিৎ সিং, আয়ুষ্মান খুরানা, বি প্রাক, বাদশাহ, ভূমি পেড়নেকর, ব্রায়ান অ্যাডামস, ডিভাইন, গুলজার, ফারহান আখতার, জ্যাক ব্ল্যাক, জাভেদ আখতার, জো জোনাস, কপিল শর্মা, ক্যাটরিনা কাইফ, মাধুরী দীক্ষিত, মিনডি ক্যালিং, শ্রেয়া ঘোষাল, শ্রুতি হাসান, সিদ্ধার্থ মলহোত্রা, সোফি টার্নার, রানী মুখার্জি, রণবীর সিং, সুনিধি চৌহান, টাইগার শ্রফ, বিদ্যা বালান, বিশাল ভরদ্বাজ এবং আরও অনেকে। সকল শিল্পীই নিজ নিজ বাড়ি থেকে পারফর্ম করবেন বা দর্শক-শ্রোতাদের সঙ্গে কথা বলবেন। তবে সকল আয়োজনের মূল বার্তা হলো, করোনা মহামারি মোকাবিলায় যে যা পারেন তাই দান করে পাশে দাঁড়াতে হবে।

আই ফর ইন্ডিয়া

ভারত সরকার ইতোপূর্বে করোনার বিরুদ্ধে সম্মুখযোদ্ধাদের সম্মান জানাতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। এর মধ্যে সর্বশেষ সংযোজন হলো, বিমান ও হেলিকপ্টার দিয়ে আকাশ থেকে স্বাস্থ্যকর্মীদের ওপর পুষ্পবৃষ্টি করা।

২৫ মার্চ থেকে গোটা ভারত লকডাউন হয়ে আছে। অন্তত ১৭ মে পর্যন্ত চলবে লকডাউন। এর মধ্যে কর্মহীন হয়ে পড়েছেন অনেকে। অনেকের অন্নসংস্থান অনিশ্চিত। তাদের জন্য কাজ করছে এরকম অন্তত ১০০ সংস্থাকে সহযোগিতা করা হবে এই কনসার্ট থেকে অর্জিত তহবিল দিয়ে।

ভারতে এখন পর্যন্ত ৩৭,৩৩৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে মারা গেছে অন্তত ১,২১৮ জন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ০৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।