ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইরফান খানের মৃত্যুতে শোকে মুহ্যমান তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২০
ইরফান খানের মৃত্যুতে শোকে মুহ্যমান তারকারা ইরফান খান

বলিউডের শক্তিশালী অভিনেতা ইরফান খানের মৃত্যুর সংবাদে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। ইরফানের এত তাড়াতাড়ি চলে যাওয়া মেনে নিতে পারছেন না তারকারা।

চিত্রনির্মাতা সুজিত সরকারের ‘পিকু’ সিনেমায় অভিনয় করার পর অনেকে পিকু বলেই ডাকতেন ইরফান খানকে। দারুণ বন্ধু ছিলেন তারা।

শোকে কাতর সুজিত টুইটারে বলেন, আমার প্রিয় বন্ধু ইরফান, আপনি একের পর এক লড়াই করেই গেছেন। আমি সবসময়ই আপনার জন্য গর্বিত থাকব। আমাদের আবার দেখা হবে। সুতপা ও বাবিলের জন্য সহমর্মিতা জানাই। আপনারাও অনেক সংগ্রাম করেছেন। এই লড়াইয়ে আপনার সবটুকু উজাড় করে দিয়েছেন সুতপা। সবার মাঝে শান্তি বিরাজ করুক। আপনাকে স্যালুট জানাই, ইরফান।

অভিনেতা ফারহান আখতার টুইটারে এক শোকবার্তায় জানান, ইরফান খান সত্যিই একজন অসাধারণ অভিনেতা ছিলেন। পর্দায় তিনি যে জাদুকরী অভিনয় উপস্থাপন করতেন তা আমরা সবাই মিস করব।

গায়ক আদনান সামি লিখেছেন, এই বিয়োগান্তক সংবাদ আমার হৃদয় ভেঙে দিচ্ছে। ভাষা হারিয়ে ফেলেছি। তার পরিবারের প্রতি আমার সমবেদনা। ইরফান, পৃথিবীকে আপনার প্রতিভা দেখানোর জন্য ধন্যবাদ। খুব তাড়াতাড়ি চলে গেলেন।  

এমরান হাশমি বলেন, একজন সহকারি পরিচালক হিসেবে জীবনে প্রথম শট দেখেছিলাম ইরফান খানের। শান্ত, ধীর আর সহজাত অভিনয়। এমনটা আগে কখনো দেখিনি। তিনি যে তীব্রতা ফুটিয়ে তুলতে পারতেন, তার মতো আর কেউ পারত না। আমাদের অনুপ্রাণিত করার জন্য আপনাকে ধন্যবাদ ইরফান। আমাদের হৃদয়ে আপনি চিরকাল বেঁচে থাকবেন।  

ক্রিকেটের কিংবদন্তি শচীন টেন্ডুলকারও ইরফান খানের মৃত্যুসংবাদে শোকাহত। তিনি বলেন, ইরফান আমার অন্যতম প্রিয় অভিনেতা ছিলেন। তার অভিনীত শেষ সিনেমা ‘আংরেজি মিডিয়াম’সহ প্রায় সকল সিনেমাই আমি দেখেছি। সহজাত অভিনেতা ছিলেন তিনি। তার আত্মা শান্তিতে বিশ্রাম নিক। তার প্রিয়জনদের প্রতি সমবেদনা।  

শ্রদ্ধা কাপুর, অনিল কাপুর, বিরাট কোহলি, জাভেদ আখতারসহ আরও অনেক তারকাই সামাজিক মাধ্যমে তাদের শোকবার্তা জানাচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।