ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করণের জন্য লাড্ডু বানালেন বিপাশা, শেখালেন ভক্তদের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
করণের জন্য লাড্ডু বানালেন বিপাশা, শেখালেন ভক্তদের

দুই দিন পরই দাম্পত্য জীবনের চার বছর পূর্ণ করবেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু ও অভিনেতা করণ সিং গ্রোভার। তবে এবার করোনা ভাইরাসের কারণে ভারতের চলমান লকডাউনে কাটবে বিপাশা-করণের বিবাহবার্ষিকী।

বিশেষ এই দিনটি ঘরোয়াভাবে উদযাপন করবেন এই তারকা দম্পতি। এরই মধ্যে তারা শুরু করেছেন আয়োজন।

বিবাহবার্ষিকীর দুইদিন আগে নিজের হাতে স্বামী করণের পছন্দের লাড্ডু বানালেন বিপাশা। শুধু তাই নয়, লাড্ডু বানানোর ভিডিও ভক্তদের জন্য প্রকাশ করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিপাশার বানানো মজাদার লাড্ডু দেখে দারুণ আনন্দিত করণ। ভিডিওতে দেখা গেছে লাড্ডু বানানোর সময় করণ বলে উঠলেন, পুরো গ্রামের জন্য লাড্ডু বানাচ্ছে।

মজার ছলে বিপাশা উত্তরে বলেন, না সারা মাসের জন্য! 

২০১৫ সালে ভূষণ পাটেল পরিচালিত ‘অ্যালোন’ সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পরেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। এরপর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন তারা।  

বিপাশার এটা প্রথম বিয়ে হলেও, করণের তিন নম্বর বিয়ে। বিপাশার আগে টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইনগেটের সঙ্গে ঘর বেঁধেছিলেন করণ। তবে তাদের সঙ্গে সংসার বেশিদিন টেকেনি এই অভিনেতার।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।