ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হারালেন ইরফান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
মা হারালেন ইরফান খান

না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেতা ইরফান খানের মা সাইদা বেগম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। 

শনিবার (২৫ এপ্রিল) সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রাজস্থানের টঙ্ক নবাব পরিবারের বংশধর ছিলেন ইরফানের মা সাইদা বেগম।

জয়পুরেই থাকতেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বার্ধক্যজনিত কারণেই মৃত্যু হয়েছে তার। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন তিনি।

আপাতত বিদেশে রয়েছেন ইরফান খান। লকডাউনের জন্য দেশে ফেরার সব রাস্তা বন্ধ। তাই শেষবারের জন্য মায়ের দর্শন করতে পারলেন না তিনি।  

শনিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় সাইদা বেগমের দাফন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। ইরফানের ঘনিষ্ঠজন-পরিচালক সুজিত সরকার জানিয়েছেন, সত্যি খুব দুঃখের খবর, আমার এখনো ইরফানের সঙ্গে কথা হয়নি। শিগগিরই তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করবো।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো অ্যান্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিৎসা হয় এই অভিনেতার। গত বছর এপ্রিলে ভারতে ফেরেন তিনি।  

বক্স অফিসে ইরফানের কামব্যাক সিনেমা ছিল ‘আংরেজি মিডিয়াম’। যদিও করোনার জেরে এক সপ্তাহও হলে টেকেনি এই সিনেমা। আপাতত ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে স্ট্রিম হচ্ছে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২২০৬ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।