ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

দিব্যা ভারতীকে এখনো ‘মিস’ করেন তার স্বামী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
দিব্যা ভারতীকে এখনো ‘মিস’ করেন তার স্বামী দিব্যা ভারতী এবং বর্তমান স্ত্রীর সঙ্গে সাজিদ

বলিউডের ইতিহাসে অন্যতম হার্টথ্রব নায়িকা ছিলেন দিব্যা ভারতী। বলিউডের অন্যতম শীর্ষ প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার প্রথম স্ত্রী ছিলেন তিনি। তবে বিয়ের ক’বছর পরই তার ঘর ছেড়েছিলেন দিব্যা। এরপর আবারও বিয়ে-সংসার করেছেন সাজিদ। কিন্তু ভুলতে পারেননি দিব্যাকে।

মাত্র ১৯ বছরেই বিয়ে করেছিলেন দিব্যা ভারতী। অল্প সময়েই তিনি নায়িকা হিসেবে উপমহাদেশে জনপ্রিয়তার শীর্ষে চলে আসেন।

কিন্তু মাত্র ২৩ বছর বয়সে ৫তলার ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলিউডের এক সময়ের এই হার্টথ্রব। তবে দিব্যা আত্মহত্যা করেছেন, নাকি তার সঙ্গে অন্য কোনও ঘটনা ঘটেছে, সে রহস্য এখনো উন্মোচিত হয়নি।

দিব্যা ভারতীর জন্মদিন হোক কিংবা মৃত্যুবার্ষিকী, এখনও তার চলে যাওয়া নিয়ে অব্যাহত মানুষের আলোচনা। এসবের মাঝেই প্রয়াত অভিনেত্রীর সঙ্গে তার স্বামীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন সাজিদ নাদিয়াদওয়ালার বর্তমান স্ত্রী ওয়ার্ধা খান নাদিয়াদওয়ালা।  

তিনি বলেন, এখনও তাদের বাড়ির যে কোনও অনুষ্ঠানে দিব্যার বাড়ির লোককে আমন্ত্রণ জানানো হয়। তারা হাজিরও হন সেখানে। কারণ, সাজিদের সঙ্গে দিব্যার বাবা, ভাইয়ের সম্পর্ক অত্যন্ত ভাল। শুধু তাই নয়, সাজিদ এখনও তার প্রয়াত স্ত্রী দিব্যা ভারতীকে 'মিস' করেন বলেও ওয়ার্ধা জানান।  

পাশাপাশি তিনি এও জানান, সাজিদের সঙ্গে দিব্যার স্মৃতি যে ওতোপ্রোতভাবে জড়িয়ে, তা অনুভব করতে পারেন তিনি। তাই ওইসব স্মৃতি থেকে সাজিদকে বের করে আনার কোনও চেষ্টা করেন না তিনি। সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে বিয়ের পর তিনি নিজের মতো করে নিজের জায়গা পরিবারে তৈরি করে নিয়েছেন বলেও জানান ওয়ার্ধা।

তিনি জানান, তার ও সাজিদের সন্তানরা দিব্যাকে বড়মা বলেই সম্মোধন করেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।