ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রমজানের ফজিলত নিয়ে ধারাবাহিক নাটক ‘রোজাদারের আনন্দ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২০
রমজানের ফজিলত নিয়ে ধারাবাহিক নাটক ‘রোজাদারের আনন্দ’

পবিত্র রমজান মাস উপলক্ষে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘রোজাদারের আনন্দ’। টিপু আলম মিলনের গল্পে নিজের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। মূলত রমজানের ফজিলতগুলো নাটকটিতে তুলে ধরা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

নাটকটির গল্প প্রসঙ্গে টিপু আলম মিলন বলেন, রামজান মাসে সিয়াম সাধনার পর একজন রোজাদার পবিত্র ঈদের দিন যে পরিমাণ আনন্দ পান, যারা রোজা রাখেন না তাদের বেলায় তা একেবারেই বিপরীত। ঈদের দিন তাদের মনটা যেমন অশান্তিতে ভরা থাকে।

রোজার শুরুর দিন থেকেই তাদের নানাভাবে লুকিয়ে খাবার খেতে হয়। আল্লাহ যে তার সবকিছুই দেখে, এটা জেনেও তারা রোজা না রেখে নানা রকম পাপাচারে লিপ্ত থাকেন। এসব মানুষকে সচেতন করতেই মূলত এ নাটক।

‘রোজাদারের আনন্দ’ ধারাবাহিকে অভিনয় করেছেন ফারুক আহমেদ, মাসুম বাশার, সাবেরী আলম, জামিল হোসেন, প্রকৃতি, আমিন আজাদ, মন্দিরা চক্রবর্তী, আশরাফ কবির প্রমুখ।  

প্রথম রমজান (শনিবার, ২৫ এপ্রিল) থেকে শুরু হয়ে প্রতিদিন বিকাল ৫টা ১৫ মিনিটে ‘রোজাদারের আনন্দ’ নাটকটি বৈশাখী টিভিতে প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।