ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুলিশের পাশে দাঁড়ালেন কপ ড্রামা নির্মাতা রোহিত শেঠি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
পুলিশের পাশে দাঁড়ালেন কপ ড্রামা নির্মাতা রোহিত শেঠি

বলিউডে পুলিশি অ্যাকশন সিনেমা নির্মাণের জন্য সবচেয়ে জনপ্রিয় মুখ রোহিত শেঠি। ‘সিংহম’, ‘সিম্বা’র পর আসন্ন ‘সূর্যবংশী’র মতো ‘কপ ড্রামা’র নির্মাতা তিনি। শুধু বাণিজ্যিক উদ্দেশ্য নয়, পুলিশের প্রতি তার সত্যিই অন্যরকম অনুরাগ। তাই করোনা মহামারিতে এবার পুলিশের পাশে দাঁড়ালেন তিনি।

পুলিশি চরিত্রকেন্দ্রিক গল্প রোহিতের বরাবরের পছন্দের। কারণ বাস্তব জীবনে পুলিশদের কর্মক্ষেত্রে রোজ অনেক চ্যালেঞ্জ-অ্যাকশনের মধ্য দিয়ে যেতে হয়।

আর বাস্তবের সেই যোদ্ধারাই যখন এক মারণ ভাইরাসের মোকাবিলায় দিনরাত নিজেদের জীবন বাজি রেখে কাজ করে চলেছেন, তখন তাদের পাশে যে রোহিত থাকবেন, এমনটা মোটেও অবাক করার বিষয় নয়।  

বলিউডের চিত্রপরিচালক-প্রযোজক, অ্যাকশন মাস্টার রোহিত শেঠি এবার মুম্বাই পুলিশকে সাহায্যের জন্য এক অভিনব উদ্যোগ নিয়েছেন।  

মুম্বাইয়ের বিভিন্ন প্রান্তের ৮টি হোটেলে পুলিশ কর্মীদের জন্য সকাল, দুপুর ও রাতের খাওয়ার আয়োজন করে দিয়েছেন রোহিত শেঠি। অনেকেরই বাড়ি হয়তো কর্মস্থল থেকে অনেকটা দূরে দিনভর অতিরিক্ত ডিউটির কারণে তারা হয়তো বাড়ি ফিরে বিশ্রামের সময়টুকু পান না। কিংবা খাওয়া-দাওয়াও ঠিকমতো হয় না তাদের।  এমনকি এতে তাদের স্বাস্থ্যও ভেঙে পড়তে পারে। তাই তাদের কথা মাথায় রেখেই অভিনব উদ্যোগ নিলেন রোহিত শেঠি।  

কর্মরত অবস্থায় রোহিতের সঙ্গে চুক্তিবদ্ধ শহরের এই ৮টি হোটেলে মুম্বাই পুলিশের সমস্ত সদস্যরা খাওয়া-দাওয়া করতে পারবেন। চাইলে গোসল করে বিশ্রামও নিতে পারবেন। এক্ষেত্রে যাবতীয় ব্যয়ভার বহন করবেন পরিচালক রোহিত শেঠি।

রোহিত শেঠির এমন মানবিক উদ্যোগে খুশি মুম্বাই পুলিশও। তাদের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে সামাজিক মাধ্যমে একটি টুইটও করা হয়েছে।  

প্রসঙ্গত, রোহিত এর আগে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের ত্রাণ তহবিলে বলিউড ইন্ডাস্ট্রির দিনমজুরদের জন্য ৫১ লক্ষ টাকা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।