ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে রণদীপ হুদার ‘এক্সট্রাকশন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে রণদীপ হুদার ‘এক্সট্রাকশন’

হিন্দি সিনেমার গণ্ডি পেরিয়ে গেলেন রণদীপ হুদা। র‌্যাম্বো-ঘরানার অ্যাকশনে ভরপুর ‘এক্সট্রাকশন’ সিনেমায় ক্রিস হেমওয়ার্থ’র সঙ্গে বিশ্বমঞ্চে এবার নিজেকে তুলে ধরেছেন তিনি। সঙ্গে আছেন মনোজ পাজপেয়ি। সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ২৪ এপ্রিল।

করোনা মহামারিতে বিশ্বজুড়ে সব প্রেক্ষাগৃহ বন্ধ। নতুন সিনেমা নির্মাণ তো দূরের কথা, নির্মিত অনেক আলোচিত সিনেমাও মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না।

এই দুর্যোগকালে তারকারাও রয়েছেন ঘরবন্দি। বিশ্বের কোটি কোটি মানুষ ঘরে বসে এখন বরং নতুন বিনোদনের জন্য বেশিই উন্মুখ হয়ে আছেন। এরই মধ্যে অনেকদিন পর নতুন একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।  

সিনেমাটিতে রয়েছে বাংলাদেশের দৃশ্যও

স্যাম হারগ্রেভ পরিচালিত ‘এক্সট্রাকশন’ সিনেমাটি প্রযোজনা করেছেন ক্রিস হেমসওয়ার্থ এবং ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’খ্যাত চিত্রনির্মাতা অ্যান্থনি রুশো ও জো রুশো ভ্রাতৃদ্বয়। গল্প লিখেছেন জো রুশো। সিনেমাটিতে প্রধান চরিত্রে ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে আরও অভিনয় করেছেন রুদ্রাক্ষ জাইসোয়াল, ডেভিড হারবার, পঙ্কজ ত্রিপাঠী, রণদীপ হুদা, গোলশিতেহ ফারাহানি, মার্ক ডোনাটো, ফে মাস্টারসন ও ডেরেক লিউক।  

সিনেমায় সাজু নামের চরিত্রে অভিনয় করছেন রণদীপ হুদা। তিনি বলেন, ‘আমার চরিত্রটা রেকিং বলের মতো। ক্রিস এবং অন্যান্য চরিত্রের যোগসূত্রে আমি থাকব। ’ সিনেমাটির ট্রেলারে এক চমকপ্রদ সংঘর্ষে ক্রিস হেমসওয়ার্থ ও রণদীপকে একসঙ্গে দেখা যায়।

রণদীপ হুদা অভিনীত বলিউড সিনেমাগুলোর মধ্যে ‘জান্নাত ২’, ‘হাইওয়ে’, ‘সর্বজিত’ ও ‘কিক’ অন্যতম। ‘এক্সট্রাকশন’র পর সালমান খানের ‘রাধে’ সিনেমায় দেখা যাবে তাকে।  

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।