ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন প্রযোজক করিম মোরানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন প্রযোজক করিম মোরানি

দুই মেয়ের পর করোনা সংক্রমণ থেকে এবার সুস্থ হয়ে উঠেছেন বলিউডের চিত্রপ্রযোজক করিম মোরানি। শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘রা-ওয়ান’ সিনেমার এই প্রযোজক শনিবার (১৮ এপ্রিল) সকালে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ঘরে ফিরেছেন।

জানা গেছে, শুক্রবার (১৭ এপ্রিল) করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে করিম মোরানির। এরপর শনিবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

ভারতীয় এক সংবাদ  সংস্থাকে করিম মোরানি বলেন, আমার বন্ধু, পরিবার ও স্রষ্টার অসীম কৃপায় আমি সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারছি। আমার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। নানাবতী হাসপাতালে আমি বেশ ভালোভাবেই ছিলাম। আমার চিকিৎসা, পরীক্ষা-নিরীক্ষা সবকিছুই ভালোভাবে হয়েছে। চিকিৎসক থেকে শুরু করে হাসপাতালের সমস্ত স্বাস্থ্যকর্মীই খুব ভালোভাবে কাজ করছেন।

করিম মোরানি আরও বলেন, আমি সুস্থ হয়ে বাড়ি ফিরলেও আমাকে এখনও ১৪ জন কোয়ারেন্টিনে থাকতে হবে। আমি এই কয়েকদিন নিজের ঘর ছাড়া কোথাও বের হবো না।

এদিকে বাবা করিম মোরানি বাড়ি ফিরে আসায় সামাজিক মাধ্যমে বোন, মা-বাবাসহ গোটা পরিবারের একটি ছবি পোস্ট করেছেন করিম মোরানির মেয়ে জোয়া মোরানি।  

জোয়া লিখেছেন, ‘বাবা বাড়ি ফিরে এসেছেন। আমরা এখন গোটা পরিবার করোনামুক্ত। তবে এটা একটা  অদ্ভুত অভিজ্ঞতা। এক্ষত্রে আমাদের তিনজনের তিনরকম অভিজ্ঞতা। তিনজনের করোনার লক্ষণগুলিও আলাদা।  আমার বাবার গত ৯ দিনে কোনও লক্ষণই ধরা পড়েনি। তবুও রিপোর্ট পজেটিভ এলো। আমার বোন (শাজা মোরানি) গত  ৬ দিন ধরে জ্বর আর মাথা যন্ত্রণা ছিল। আর আমার জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট সবই ছিল। ’

জানা যায়, ভারতজুড়ে লকডাউনের আগেই শ্রীলঙ্কা থেকে ফিরেছিলেন করিম মোরানির মেয়ে শাজা। অন্যদিকে জয়পুরে শুটিং থেকে ফেরার পরই সর্দি-কাশিতে ভুগছিলেন তার আরও এক মেয়ে জোয়া।  তারা দুজনেই করোনায় আক্রান্ত হন। এদের  মধ্যে জোয়াকে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ও শাজাকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।  করিম মোরানিও নানাবতী  হাসপাতালে ভর্তি ছিলেন। আপাতত তারা তিনজনেই সুস্থ।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।