ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাতটাই নষ্ট করেছিলেন হেমা মালিনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাতটাই নষ্ট করেছিলেন হেমা মালিনী

‘বলিউড কিং’ শাহরুখ খান বিয়ে করেছিলেন তার ক্যারিয়ারের উঠতি লগ্নেই। কাজের প্রতি তখন আরও বেশি সিরিয়াস ছিলেন তিনি। আর দুঃখজনকভাবে তার বিয়ের দিনেই শুটিংয়ের শিডিউল রেখেছিলেন হেমা মালিনী। শুধু তাই নয়, সেদিন রাতে শাহরুখকে কাঁদিয়ে ছেড়েছিলেন তিনি। তার জন্যই নষ্ট হয়েছিল শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাত!

১৯৯১-এর ২৫ অক্টোবর, বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ-গৌরী। বলিউডের 'কিং' আর 'বলিউডের ফার্স্ট লেডি'র প্রেম ও বিয়ের গল্পটাও সিনেমা গল্পের মতোই রঙিন।

সেই রঙিন গল্পে ট্র্যাজেডি এনে দিয়েছিলেন হেমা মালিনী।  

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের জানা যায়, বিয়ের ঠিক পরপরই গৌরীকে নিয়ে দিল্লি ছেড়ে মুম্বাই চলে যান শাহরুখ খান। সেসময় হেমা মালিনীর পরিচালনা ও প্রযোজনায় 'দিল আশনা হ্যায়' সিনেমার কাজ করার সুযোগ পেয়েছিলেন তিনি। ক্যারিয়ারের উঠতি সময়ে সুযোগ হাতছাড়া করেননি শাহরুখ। বিয়ের দিনেই গৌরীকে নিয়ে শুটিং স্পটে গিয়ে উপস্থিত হন তিনি।

শুটিং স্পটে গিয়ে শাহরুখ দেখেন, যার আহ্বানে তিনি ছুটে এলেন সেই হেমা মালিনী ছাড়া গোটা টিমের সকলেই উপস্থিত। শাহরুখ-গৌরীকে সহপরিচালক জানান, 'হেমা মালিনীর সঙ্গে দেখা করতে চাইলে অপেক্ষা করতে হবে। ' তবে দীর্ঘক্ষণ অপেক্ষা করা সত্ত্বেও হেমা মালিনী সেদিন আসেননি।  

তারপর নিরুপায় হয়ে শাহরুখ খান গৌরীকে মেকআপ রুমে বসিয়ে রেখে রাত ১১টার সময় শ্যুটিং শুরু করেন। শ্যুটিং শেষ হয় রাত ২টার সময়। হেমা মালিনী তখনও আসেননি।

শাহরুখ শ্যুটিং সেরে মেকআপ রুমে এসে দেখেন, নব বিবাহিতা গৌরী চেয়ারে বসে ঘুমিয়ে গিয়েছেন। তার পরনে নতুন শাড়ি, গয়না। মশার কামড় খেতেও হয়েছে তার সদ্য বিবাহিতা স্ত্রীকে। তবে শাহরুখের কিছুই করার ছিল না। সব দেখে কেঁদে ফেলেছিলেন শাহরুখ। সেসময় তার ক্যারিয়ারের সবে শুরু। এখনের মতো তখন তার কোনো প্রতাপ ছিল না। তাই কাউকে কিছু বলতেও পারেননি সেদিন।

বাংলাদেশ সময় ১৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।