ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কোয়ারেন্টিনের জন্য নিজেদের হোটেল ছেড়ে দিলেন আয়েশা টাকিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
কোয়ারেন্টিনের জন্য নিজেদের হোটেল ছেড়ে দিলেন আয়েশা টাকিয়া

বলিউডের ‘কিং খান’র পথে হাঁটলেন অভিনেত্রী আয়েশা টাকিয়া। স্বামী ফারহান আজমির সঙ্গে আয়েশা টাকিয়া তাদের মালিকানাধীন দক্ষিণ মুম্বাইয়ের একটি হোটেল করোনা রোগীদের কোয়ারেন্টিন হিসেবে ব্যবহারের জন্য ছেড়ে দিয়েছেন। 

‘করোনা মোকাবিলায় আমরা সবাই একসঙ্গে আছি’, এমনটাই বলেন আয়েশার স্বামী ফারহান। তিনি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানান, মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনকে তাদের হোটেলটি কোয়ারেন্টিন হিসেবে ব্যবহারের জন্য দিয়েছেন।

তিনি আরও জানান, তাদের হোটেলটি ছোট। তার প্রত্যাশা, ভবিষ্যতে সরকার ক্ষুদ্র ব্যবসায়ীদের সহায়তা করবেন।

এর আগে সুপারস্টার শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান তাদের চারতলা অফিস ভবনটি কোয়ারেন্টিন হিসেবে ব্যবহারের জন্য পৌর করপোরেশনকে ছেড়ে দেন। তবে শুধু এটাই নয়, করোনা মোকাবিলায় আরও বহুমুখী পদক্ষেপ নিয়েছেন বলিউডের ‘বাদশাহ’।

শাহরুখ খানের পর বলিউডের আরেক অভিনেতা সোনু সুদ তার একটি হোটেল ছেড়ে দেন করোনাযোদ্ধাদের জন্য। জীবনের ঝুঁকি নিয়ে করোনা রোগীদের সেবা দিচ্ছেন যারা, সেই ডাক্তার, নার্স ও প্যারামেডিক স্বাস্থ্যকর্মীদের তার হোটেলে থাকার সুযোগ করে দিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।