ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক হাজার পরিবারের দু’বেলা খাবারের ব্যবস্থা করছেন সঞ্জয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
এক হাজার পরিবারের দু’বেলা খাবারের ব্যবস্থা করছেন সঞ্জয় সঞ্জয় দত্ত

করোনায় ক্ষতিগ্রস্ত এক হাজার অসচ্ছল পরিবারের পাশে দাঁড়াচ্ছেন ‘মুন্না ভাই’খ্যাত বলিউড তারকার সঞ্জয় দত্ত। এই ত্রাণ কার্যক্রমের জন্য মুম্বাইয়ের স্থানীয় একটি সাহায্য সংস্থাকে সঙ্গে নিয়েছেন তিনি।

সম্প্রতি এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন সঞ্জয়। সেখানে তিনি লেখেন, ‘ভয়াবহ এই সংকটে প্রত্যেকেই যে যার সাধ্য মতো সহযোগিতা করছেন।

আমিও আমার সাধ্য মতো সাহায্য করার চেষ্টা করছি। ’  

এক হাজার পরিবারের দুই বেলা খাবারের ব্যবস্থা করছেন সঞ্জয়। বরিভালি ও বান্দ্রায় বসবাসরত পরিবারের জন্য তার সাহায্যের অর্থ ব্যয় করা হবে। এর জন্যই এই অভিনেতার একটি সাহায্য সংস্থার সঙ্গে যুক্ত হওয়া।

এ বিষয়ে সঞ্জয় জানিয়েছেন,  ‘সংস্থাটি (সাওয়ারকার) ভালো কাজ করে, দুস্থদের সাহায্য করার জন্য প্রথমেই তাদের কথা আমার মাথায় আসে। একে অপরকে সাহায্য করার মধ্য দিয়েই এই পরিস্থিতি মোকাবিলা করতে হবে। ’

এর পাশাপাশি এই করোনা দুর্যোগে ভক্তদের ভালো পরামর্শ দিয়েছেন সঞ্জয় দত্ত। এ বিষয়ে টুইটে এই অভিনেতা লেখেন, ‘এই সময়ে শারীরিকভাবে ফিট থাকতে হবে। ভালো খান, শরীরের যত্ন নিন, ব্যায়াম করুন। ’

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।