ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনাকে জয় করলেন ‘গেম অব থ্রোনস’ অভিনেতা ক্রিস্টোফার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
করোনাকে জয় করলেন ‘গেম অব থ্রোনস’ অভিনেতা ক্রিস্টোফার

এইচবিও’র মহাকাব্যিক টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’ অভিনেতা ক্রিস্টোফার হিভজু করোনা ভাইরাস সংক্রমণজনিত জটিলতা কাটিয়ে উঠেছেন। তিনি ও তার স্ত্রী এখন করোনামুক্ত হয়ে  সুস্থ হয়ে উঠেছেন বলে জানিয়েছেন। 

মঙ্গলবার (১৪ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের ও তার স্ত্রীর স্বাস্থ্যের খবর জানান নরওয়েজিয়ান অভিনেতা ক্রিাস্টোফার।

তিনি লেখেন, আমি ও আমার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর এখন আমরা একেবারেই সেরে উঠেছি।

এখন ভালো আছি। আমাদের বেশ কয়েক সপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে হয়েছে। করোনার সব উপসর্গ দূর হওয়ার পরও আমরা কয়েকদিন ঘরবন্দি ছিলাম। এখন আমরা চূড়ান্তভাবেই নিরাপদ ও ভালো আছি। আমাদের ভাগ্য ভালো যে, আমাদের কোভিড-১৯’র লক্ষণ মৃদু ছিল। কিন্তু যাদের ভাইরাসটি আরও ভয়াবহভাবে আক্রান্ত করেছে এবং যারা স্বজন হারিয়েছেন, তাদের নিয়েই আমাদের দুশ্চিন্তা।  

৪১ বছর বয়সী এই অভিনেতা তার শুভানুধ্যায়ীদের সহযোগিতা ও পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। এই বৈশ্বিক মহামারিতে সবাই যেন সবার পাশে থাকেন, সেই আর্জি জানিয়েছেন তিনি।  

গত মাসেই ক্রিস্টোফার হিভজু ও তার স্ত্রী গ্রাই মোলভর করোনায় আক্রান্ত হন।  

ক্রিস্টোফার ছাড়াও হলিউড অভিনেতা ইদ্রিস এলবা ও তার স্ত্রী সাবরিনা, টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলিয়ামস, অভিনেত্রী সারা বেরিলস প্রমুখ করোনা সংক্রমণ কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন।  

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।