ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দেশের বিনোদন অঙ্গনে করোনার প্রথম হানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
দেশের বিনোদন অঙ্গনে করোনার প্রথম হানা করোনায় আক্রান্ত প্রথম নাট্যনির্মাতা

প্রথমবার করোনায় আক্রান্ত হলেন বিনোদন অঙ্গনের কোনো সদস্য তথা একজন নাট্যনির্মাতা। বিষয়টি নিশ্চিত করেছেন নাট্যনির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’র সভাপতি সালাউদ্দিন লাভলু ও সাধারণ সম্পাদক এস এ হক অলিক।  তবে আক্রান্তের নাম প্রকাশ করতে নারাজ তারা।

এ বিষয়ে অলিক বলেন, ‘আমাদের একজন সহযোদ্ধা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  কয়েক দিন ধরেই নির্মাতা বন্ধুর সর্দি-কাশি ও গলা ব্যথা হচ্ছিল।

বিষয়টি জানার পর আমরা তাকে হাসপাতালে যোগাযোগ করার জন্য বলি। শুক্রবার  (১০ এপ্রিল)  তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং বিকালে ডাক্তারি পরীক্ষার পর করোনা পজিটিভ আসে।

‘বর্তমানে উত্তরার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।  পাশাপাশি তার পুরো পরিবারকে হাসপাতাল কর্তৃপক্ষ আইসোলেশনে রেখেছেন। শনিবার (১১ এপ্রিল) তাদের করোনা পরীক্ষা করা হবে। ’

সংগঠনটি থেকে জানানো হয়েছে, এই নির্মাতার পাশে রয়েছেন তারা। যে কোনও প্রয়োজনে তারা কাজ করে যাবেন।

এদিকে ডিরেক্টরস গিল্ডের অন্যান্য সদস্যের সঙ্গে কথা বলে জানা যায়, আক্রান্ত নির্মাতা পুরুষ। তার বয়স ৪০-এর মতো। থাকেন উত্তরাতে।  

জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর তথ্য মতে, গতকাল দেশে এই ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ৯৪ জন; মারা গেছেন ৬ জন। এ নিয়ে সর্বমোট দেশে মৃতের সংখ্যা ২৭ জন। আর আক্রান্তের সংখ্যা ৪২৪ জন।

বাংলাদেশ সময়: ১৪৫৪ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।