ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনামুক্ত হলেন মার্কিন চিত্রপ্রযোজক হার্ভে ওয়েনস্টেইন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
করোনামুক্ত হলেন মার্কিন চিত্রপ্রযোজক হার্ভে ওয়েনস্টেইন

হলিউডের বিতর্কিত চিত্রপ্রযোজক হার্ভে ওয়েনস্টেইন করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠেছেন। যৌননিগ্রহ ও ধর্ষণের দায়ে ২৩ বছরের কারাদণ্ড মাথায় নিয়ে তিনি এখন কারাগারে আছেন। 

কথায় বলে, চোরের দশদিন, গৃহস্থের একদিন। হার্ভে ওয়েনস্টেইন দু-এক জন নয়, চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেক নারীকেই যৌননিগ্রহ করেছেন।

এরপর একজন একজন করে নারীরা আওয়াজ তোলেন তার বিরুদ্ধে।

তার নামে অভিযোগ তুলে প্রচলন হয় হ্যাশট্যাট ‘মিটু’ আন্দোলন। সেই আন্দোলন ছড়িয়ে পড়ে বিশ্বজুড়ে। দীর্ঘদিন চুপ করে থাকা যৌননিগ্রহের শিকার অনেক নারীই গোমর ফাঁস করে অনেক প্রভাবশালী ব্যক্তিরও ক্যারিয়ার ডুবিয়েছেন।  

অভিনেত্রী জেসিকা মানকে ধর্ষণ ও প্রোডাকশন সহকারী মিমি হালেয়িকে যৌননিগ্রহের অভিযোগ প্রমাণিত হওয়ায় ২৩ বছরের কারাদণ্ড পান হার্ভে ওয়েনস্টেইন। ১১ মার্চ দণ্ড ঘোষণার পর এখন তিনি নিউ ইয়র্কের বাফেলোতে সংশোধন কেন্দ্রে রয়েছেন।  

কারাগারেই করোনা ভাইরাসে আক্রান্ত হন ৬৮ বছর বয়সী এই প্রভাবশালী চিত্রপ্রযোজক। তবে সংক্রমণের দু’সপ্তাহ পরই তার মুখপাত্র জানালেন, এখন তিনি করোনামুক্ত।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।