ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান তারকাদের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান তারকাদের

করোনা পরিস্থিতিতে অসহায়-ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে হোম কোয়ারেন্টিনের দিনে দেশের সংগীত, নাটক, চলচ্চিত্র, অনলাইন নিউজ, রাজনীতি, সমাজসেবা, এবং কর্পোরেটের শীর্ষস্থানীয় ব্যক্তিত্বদের অংশগ্রহণে তৈরি হচ্ছে একটি নতুন গানের ভিডিও। 

এর শিরোনাম ‘এসো সবাই’। গানের কথা লিখেছেন আসিফ ইকবাল, সুর-সংগীতায়োজন ও ভিডিও পরিচালনা করেছেন অদিত রহমান।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গায়ক মাহাদী ফায়সাল। এ গান-ভিডিওতে প্রায় ৭০ জন ব্যক্তিত্ব তাদের নিজ নিজ বাসা থেকে কণ্ঠ মিলিয়ে মোবাইল ভিডিওর ব্যাক ক্যামেরায় নিজেরাই চিত্রধারণ করে পাঠিয়েছেন।

এ গানের কণ্ঠে রয়েছেন সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, ফাহমিদা নবী, বাপ্পা মজুদমার, কণা, এলিটা, মিলা, ঐশী, নওরীন, জেফার, পড়শি, অভিনয়শিল্পী শমী কায়সার, নোবেল, আরিফিন শুভ, মম, নাদিয়া, সাবিলাসহ ৭০ ব্যক্তিত্ব তাদের নিজ বাসা থেকে মোবাইলে ভিডিও ও কণ্ঠ দিয়েছেন।  

একান্ত ব্যক্তিগত দায়বদ্ধতা থেকে এ ব্যতিক্রমী উদ্যোগটি নিয়েছেন কর্পোরেট ব্যক্তিত্ব ও গীতিকবি আসিফ ইকবাল, বাংলাদেশ এসোসিয়েশন অফ সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস’র পরিচালক দিদারুল আলম সানি, ডিজিটাল মার্কেটিং এজেন্সী এনালাইজেনের চেয়ারম্যান রিসালাত সিদ্দিকী, কনসিটো পিআর এর নির্বাহী পরিচালক মাহজাবিন ফেরদৌসী স্বর্ণা, গায়ক মাহাদী ফায়সাল ও সংগীত পরিচালক অদিত রহমান।  

এ গান, গানের ভিডিও তৈরি ও অংশগ্রহণে কেউই কোনো সম্মানী গ্রহণ করেননি। গানের অন্যতম উদ্যোক্তা ও গীতিকবি আসিফ ইকবাল জানান, করোনাযুদ্ধ ও যুদ্ধ পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানানো হয়েছে এই গানের ভিডিওতে। ব্যক্তিগত দায়বদ্ধতার জায়গা থেকে সম্পূর্ণ জিরো রয়্যালটি কনসেপ্টে গান ও গানের মিউজিক ভিডিওতে সকলে অংশ নেওয়ায় আমি সকলকে কৃতজ্ঞতা জানাই।

গানটি প্রত্যেকেই তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ও অ্যাকাউন্ট থেকে আপলোড করতে পারবেন। শনিবার ( ১১ এপ্রিল) গানের ভিডিওটি অবমুক্ত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa