bangla news

করোনা মোকাবিলায় আরও ৩ কোটি রুপি দিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-১০ ২:৩১:২৭ পিএম
অক্ষয় কুমার

অক্ষয় কুমার

করোনা সঙ্কট মোকাবিলায় বলিউডে সবার আগে বড় অঙ্কের সহযোগিতা দিয়ে দৃষ্টান্ত রাখেন অক্ষয় কুমার। এরপর একে একে ছোট-বড় অনেক তারকাই এগিয়ে এসেছেন। তবে সেখানেই শেষ নয়। এবার চিকিৎসা সরঞ্জামাদি কিনতে মুম্বাই পৌরসভাকে আরও ৩ কোটি রুপি দিলেন ‘গুড নিউজ’ অভিনেতা। 

মূলত কোভিড-১৯’র সঙ্গে লড়তে পিপিই, মাস্ক ও টেস্টিং কিট কেনার জন্য বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনকে (বিএমসি) ৩ কোটি রুপি দিয়েছেন অক্ষয়। এর আগে তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল পিএম-কেয়ারস-এ ২৫ কোটি রুপি দিয়েছিলেন। 

শুক্রবার (১০ এপ্রিল) বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে খবরটি প্রকাশ করেন। তিনি লেখেন, পিএম-কেয়ারস ফান্ডে ২৫ কোটি রুপি দেওয়ার পর অক্ষয় কুমার এবার বিএমসি’কে ৩ কোটি রুপি দিলেন। পিপিই, মাস্ক ও কিট বানানোর সহযোগিতা হিসেবে অক্ষয় এই অর্থ দেন।

এর এক দিন আগেই অক্ষয় কুমার সামাজিক মাধ্যমে একটি বিশেষ উদ্যোগ নেন। তিনি তার সব ভক্ত-অনুরাগীদের ‘দিল সে থ্যাঙ্ক ইউ’ হ্যাশট্যাগ ব্যবহারের আহ্বান জানান। দেশের এই দুঃসময়ে যারা নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতেই তার এই উদ্যোগ। পুলিশ, পরিচ্ছন্নতাকর্মী, ডাক্তার, নার্স, এনজিও’র স্বেচ্ছাসেবী, সরকারি কর্মচারী, খুচরা বিক্রেতা, প্রহরী সবার প্রতিই তিনি কৃতজ্ঞতা প্রকাশের আহ্বান জানান।

গত সপ্তাহেই অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ, আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল, রাজকুমার রাও, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত সিং, অনন্যা পাণ্ডে, ভূমি পেড়কেকর, কৃতি শ্যানন, তাপসী পান্নু, কিয়ারা আদবাণী সবাই একটি থিম সংগীতে অংশ নেন। সামাজিক মাধ্যমে গানটি দারুণ সাড়া ফেলে। 

এখন পর্যন্ত ভারতে অন্তত ৬,৪১২ জন করোনায় আক্রান্ত রোগী ধরা পড়েছে। এর মধ্যে ৫০৪ জন সুস্থ হয়েছেন। আর মারা গেছেন ১৯৯ জন।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-10 14:31:27