ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাড়িতে করোনা আক্রান্ত, সাক্ষী তনওয়ারের বাড়ি সিলগালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
বাড়িতে করোনা আক্রান্ত, সাক্ষী তনওয়ারের বাড়ি সিলগালা

ভারতীয় ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সাক্ষী তনওয়ারের বাড়ি সিলগালা করে দেওয়া হয়েছে।

কারণ, মুম্বাইয়ের মালাডের ওই বাড়িতে স্পেন ফেরত এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর বিষয়টি নিশ্চিত হওয়ার পরই বিএমসি’র তরফে ওই বাড়ি সিল করে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

 

বাড়িতে টেলিভিশন অভিনেত্রী তথা আমির খানের দঙ্গল’র অনস্ক্রিন স্ত্রী সাক্ষী তনওয়ার থাকেন। সাক্ষীর পাশাপাশি ওই বাড়িতে আরও বেশ কয়েকজন জনপ্রিয় মুখের বসবাস। যার মধ্যে রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও শিবিন নারং।  

শিবিন নারং জানান, গত সপ্তাহে বিএমসি’র এক কর্মকর্তা হাজির হন তাদের বাড়িতে। সেখানকার বাসিন্দাদের প্রত্যেকের ভ্রমণ সংক্রান্ত বিষয়ে জানতে চান তিনি। পাশাপাশি কেউ অসুস্থবোধ করছেন কি না, তাও জানতে চাওয়া হয়। এরপরই জানানো হয়, ওই বাড়ির এক বাসিন্দা সম্প্রতি স্পেন থেকে ফিরেছেন এবং তার শরীরে মিলেছে করোনার সংক্রমণ। ফলে ওই বাড়ি সিল করা হচ্ছে বলে জানানো হয় বিএমসির তরফে।

বাড়ি সিল করার পরপরই সেখানকার বাসিন্দাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য থেকে শুরু করে ঔষুধপত্র, সবকিছুই সময় মতো পৌঁছে দেওয়া হচ্ছে বলেও জানান শিবিন নারং।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।