ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

জন্মদিনে নিঃসঙ্গ জয়া, আবেগঘন বার্তা অভিষেক-শ্বেতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৯-০৪ ০৫:১৫:৪৫ পিএম
জন্মদিনে নিঃসঙ্গ জয়া, আবেগঘন বার্তা অভিষেক-শ্বেতার

এবারের জন্মদিনটা একাই কাটাতে হচ্ছে অমিতাভ বচ্চন পত্নী জয়া বচ্চনের। চলমান করোনার পরিস্থিতির কারণে পরিবারের সদস্যদের সঙ্গে কেক কাটতে পারছেন না বিশেষ এই দিনে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) জয়া বচ্চনের ৭২তম জন্মদিন। এ দিনে লকডাউনে দিল্লিতে আটকে আছেন জয়া বচ্চন।

তবে মায়ের জন্মদিনে স্পেশ্যাল বার্থ ডে উইশ করতে ভুল করেননি- তার দুই সন্তান অভিষেক ও শ্বেতা! অভিষেক তার ইনস্টাগ্রামে পোস্টে জানিয়েছেন, গোটা পরিবার মুম্বাইয়ে থেকে বিশেষ এই দিনে মাকে আরও বেশি করে মিস করছে।

মায়ের ৭২তম জন্মদিনে ইনস্টাগ্রামে আবেগঘন বার্তা দিলেন জুনিয়ার বি। অন্য শহরে থাকায় মায়ের অভাব কতটা যে বোধ করছেন, সেটি তিনি পোস্টের মাধ্যমে প্রকাশ করলেন। সেখানে লেখেন, ‘প্রত্যেক সন্তানের কাছেই সবচেয়ে প্রিয় শব্দ হল ‘মা’! শুভ জন্মদিন মা। যদিও তুমি আমাদের থেকে দূরে, দিল্লিতে রয়েছে এই লকডাউনের জেরে। আমরা সবাই মুম্বাইতে তোমার কথাই ভাবছি এবং আমাদের আত্মা জুড়ে তুমি আছো। তোমাকে অনেক ভালোবাসি ‘মা’।

একইফ্রেমে বচ্চন পরিবারের সদস্যরা মা’কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পিছিয়ে নেই অমিতাভ-জয়া তনয়া শ্বেতা বচ্চন নন্দাও। মা ও ভাইয়ের সঙ্গে সঙ্গে নিজের শৈশবের একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামের কবি ই ই কামিন্সের কবিতা উদ্ধৃত করে শ্বেতা লেখেন, ‘তোমার হৃদয়টা আমার সঙ্গে বহন করি মা (আমার হৃদয়ের মধ্যে)....। তোমার হৃদয় ছাড়া আমি বাঁচতে পারি না। শুভ জন্মদিন ‘মা’।

দুই সন্তানের পাশাপাশি অমিতাভ বচ্চনও এই বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি তার পত্নী জয়া বচ্চনকে। টুইট বার্তায় এদিন অনুরাগীদের জয়ার তরফে ধন্যবাদ জানালেন বিগ বি। তিনি বলেন, যারা জয়াকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছো, সকলকে আমার আন্তরিক ধন্যবাদ ও ভালোবাসা। তাকে মনে করার জন্য ধন্যবাদ। সকলকে ব্যক্তিগতভাবে জবাব দেওয়া সম্ভব হচ্ছে না, তাই এখানেই তোমাদের সবাইকে অনেক ভালোবাসা জানিয়েছেন জয়া। শুভেচ্ছা বার্তার জন্য অনেক ধন্যবাদ। ’

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa