bangla news

বোনের পর করোনায় আক্রান্ত অভিনেত্রী জোয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ৪:৪৭:০০ পিএম
শাজা মোরানি ও জোয়া মোরানির

শাজা মোরানি ও জোয়া মোরানির

বলিউড তারকা শাজা মোরানির পর এবার তার বোন অভিনেত্রী জোয়া মোরানির শরীরেরও করোনা ভাইরাস পাওয়া গেছে। বর্তমানে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই অম্বানি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

ভারতীয় সংবাদমাধ্যমে জানায়, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘রা ওয়ান’ সিনেমার প্রযোজক করিম মোরানির মেয়ে শাজা ও জোয়া। প্রথমে সোমবার (৬ এপ্রিল) শাজার করোনা ভাইরাস পরীক্ষা করা হলে তা পজিটিভ আসে। এরপর দুইবার টেস্ট করার পর জোয়াও আক্রান্ত হিসেবে শনাক্ত হন। তবে শাজার কোনো উপসর্গ না থাকলেও জোয়া বেশকিছু উপসর্গ রয়েছে। অভিনেত্রী দুই বোনেরই হাসপাতালে চিকিৎসা চলছে।

শাজা বেশ কিছুদিন ধরে শ্রীলঙ্কা ছিলেন। ভারতে লকডাউন শুরু হওয়ার আগে সেখান থেকে তিনি ফেরেন। তবে জোয়ার বিদেশ ভ্রমণের কোনো ইতিহাস নেই। তাই চিকিৎসক ধারণা করছে বোন থেকেই তার শরীরে করোনার সংক্রমণ ঘটেছে।

২০০৭ সালে শাহরুখ-দীপিকা জুটির প্রথম সিনেমা ‘ওম শান্তি ওম’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন জোয়া। এছাড়া ২০১১ সালে ‘অলওয়েজ কাভি কাভি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এরপর আরো দুইটি সিনেমায় অভিনয় করেন তিনি।

এদিকে সাজা ‘দিলওয়ালে’, ‘ধাম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন।

বলিউড তারকাদের মধ্যে প্রথম করোনায় আক্রান্ত হন গায়িকা কণিকা কাপুর। এরপর এই তারকা দুই বোন মহামারি এই ভাইরাসের কবলে পড়লেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 16:47:00