bangla news

অভিনেতাদের চেয়ে রাজনীতিকদের বড় রোল মডেল হওয়া দরকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ৯:০৫:৪০ পিএম
আরশাদ ওয়ারসি

আরশাদ ওয়ারসি

সাধারণ মানুষের মধ্যে বিনোদন জগতের তারকাদের অনেক প্রভাব থাকে সত্যি। তবে রাজনীতিকদের উচিত দুর্যোগের সময় নিজেদের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা। এমনটাই বিশ্বাস করেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি।

ভারতের আলোচিত ‘জনতা কারফিউ’র দৃষ্টান্ত উল্লেখ করে আরশাদ বলেন, অনেক অভিনেতাও তাদের ভক্তদের আহ্বান জানান ঘর থেকে বের না হতে। কিন্তু কাজের কাজ খুব একটা হয়নি।

আরশাদ ওয়ারসি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনতা কারফিউয়ের মাধ্যমে সবাইকে আহ্বান জানিয়েছিলেন, করোনা মহামারির এই দুঃসময়ে সবাই যেন ঘরের বারান্দায় এসে হাততালি দিয়ে স্বাস্থ্যকর্মী, পরিচ্ছন্নতাকর্মী ও নিরাপত্তাবাহিনীর প্রতি শ্রদ্ধা জানায়। 

‘মুন্নাভাই এমবিবিএস’খ্যাত এই অভিনেতা মনে করেন, জনগণ চিত্রতারকা অপেক্ষা রাজনৈতিক নেতাদের কথা বেশি শোনেন। 

‘যতটা বেশি সম্ভব একজন তারকার পক্ষে রোল মডেল হয়ে ওঠা গুরুত্বপূর্ণ। আমি অবশ্যই বলব, তারা সেটা হয়েও ওঠেন। আমিসহ অনেক অভিনেতাই সবার প্রতি অনুরোধ করেছিলাম, কেউ যেন ঘর থেকে বের না হন। কিন্তু দুর্ভাগ্যবশত, মানুষ ঘর থেকে বেরিয়েছে। প্রকৃতপক্ষে মানুষ অভিনেতাদের কথা শোনেন না। তারা শোনেন রাজনীতিকদের কথা। তাই অভিনেতাদের চেয়ে রাজনীতিকদেরই রোল মডেল হয়ে ওঠা দরকার,’ বলেন আরশাদ ওয়ারসি। 

জনতা কারফিউয়ের পরপরই ২২ মার্চ থেকে ২১ দিনের লকডাউন ঘোষণা করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

৫১ বছর বয়সী অভিনেতা আরশাদ জানান, ঘরে থাকার এই সময়ে তিনি কয়েকটি স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন। তিনি বলেন, বাড়িতে বসে সৃজনশীল অনেক কিছুই করা যায়। আমি কয়েকটি স্ক্রিপ্ট তৈরি করছি যা আগামীতে পরিচালনা করব বলেই ভাবছি। 

পর্দায় আরশাদ ওয়ারসি সবশেষ ধরা দিয়েছেন ভূত সিলেক্ট ওয়েব সিরিজ ‘অসুর’-এ। আর এতে তার অভিনয় দারুণ প্রশংসিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 21:05:40