ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বস্তির বাসিন্দাদের ২ বেলা খাবার দিচ্ছে রাকুলের পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
বস্তির বাসিন্দাদের ২ বেলা খাবার দিচ্ছে রাকুলের পরিবার

করোনা ভাইরাসের লকডাউনের মধ্যে ভারতে খাদ্যসংকটে পড়েছে অসংখ্য পরিবার। তাদের পাশে দাঁড়িয়েছেন বহু বলিউড তারকা। শাহরুখ খান, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, কারিনা কাপুর খান ও দীপিকা পাড়ুকোনসহ অনেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। 

এবার তাদের তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী রাকুল প্রীত সিংও। তার পরিবারের পক্ষ থেকে হরিয়ানা রাজ্যের গুরুগ্রামের নিজে এলাকার একটি বস্তির বাসিন্দাদের প্রতিদিন দুই বেলা করে খাবারের ব্যবস্থা করা হয়েছে।

রাকুল ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, আমার বাবা বস্তিতে গিয়ে জানতে পারেন সেখানকার মানুষরা খাবারের অভাবে ভুগছেন। তাই আমরা তাদের প্রতিদিন দুই বেলা করে খাবারের ব্যবস্থা করেছি। লকডাউন যতদিন থাকবে এটি আমরা ততদিন চালিয়ে যাবো।

তিনি আরও জানান, পারিবারিক ব্যবস্থাপনায় রান্না করার পর প্রতিদিন বস্তিতে খাবার পৌঁছে দেওয়া হয়। লকডাউন শেষ হলেও পুরো এপ্রিল মাস জুড়ে রাকুলের পরিবার এই ব্যবস্থাটি রাখতে চায়। এছাড়া অবস্থা বুঝে এ সুযোগের সময় আরও বাড়াতে পারেন তারা।

ভারতে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৫৭৭ জন। এদের মধ্যে মারা গেছেন ৮৩ জন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।