bangla news

করোনা থেকে মুক্তি পেলেন কণিকা কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ৫:১৩:৪৭ পিএম
কণিকা কাপুর

কণিকা কাপুর

অবশেষে করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে মুক্তি পেলেন বলিউড গায়িকা কণিকা কাপুর। পঞ্চম টেস্টে তার শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি। তবে চিকিৎসকের পরামর্শে আপাতত হাসপাতালেই থাকতে হবে তাকে।

গত ২০ মার্চ তার শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়। এরপর চারবার টেস্ট করার পর ‘বেবি ডল’খ্যাত এই গায়িকার করোনা পজেটিভ আসে। তবে শেষ পর্যন্ত করোনা থেকে মুক্তি পেয়েছেন তিনি। 

আরও পড়ুন>> বলিউডে প্রথম করোনায় আক্রান্ত হলেন গায়িকা কণিকা কাপুর

কণিকা কাপুর প্রসঙ্গে তার চিকিৎসক ডা. আর কে ধীমান বলেন, কণিকার শরীরে ভাইরাসের আর কোনো লক্ষণ নেই। তার অবস্থা স্থিতিশীল। তিনি এখন স্বাভাবিকভাবেই খাচ্ছেন।

তিনি আরও জানান, পরপর দুইবার কণিকার করোনার ফলাফল নেগেটিভ এলে তাকে সম্পূর্ণ বিপদমুক্ত ঘোষণা করা হবে। ততদিন পর্যন্ত এই তারকার চিকিৎসা চলবে। 

আরও পড়ুন>>করোনায় আক্রান্ত গায়িকা কণিকা কাপুরের বিরুদ্ধে মামলা

গত ১১ মার্চ লন্ডন থেকে ভারত ফেরার পর লখনৌতে কণিকার পরীক্ষা করা হলে তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। এই সংগীতশিল্পী ভারত ফিরে শতাধিক মানুষের পার্টিতেও গান গেয়েছেন। তবে প্রশ্ন উঠেছে, লন্ডন থেকে ফেরার পথে বিমানবন্দরেই কেন তার পরীক্ষা করা হয়নি! তথ্য গোপনের অভিযোগে তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
জেআইএম

আরও পড়ুন>> পঞ্চম টেস্টেও কণিকার শরীরে মিললো করোনা ভাইরাস

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 17:13:47