bangla news

গৃহহীনদের রান্না করা খাবার দিচ্ছে ‘সাফিয়া ফাউন্ডেশন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ১:৩৯:৫৯ পিএম
গৃহহীনদের রান্না করা খাবার বিতরণ করছে ‘সাফিয়া ফাউন্ডেশন’

গৃহহীনদের রান্না করা খাবার বিতরণ করছে ‘সাফিয়া ফাউন্ডেশন’

কণ্ঠশিল্পী সালমা ও সাগর দম্পতি তাদের ‘সাফিয়া ফাউন্ডেশন’র মাধ্যমে চলমান করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। ইতোমধ্যে রাজধানীর হাজারীবাগ ও জিগাতলা এলাকার ২০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন তারা।

এবার গৃহহীন মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণের সিদ্ধান্ত নিয়েছে সাফিয়া ফাউন্ডেশন। এ বিষয়ে সালমা বাংলানিউজকে বলেন, পুরো ঢাকা শহরের বিভিন্ন এলাকার গৃহহীন অসহায় মানুষদের মধ্যে রান্না করা খাবার বিতরণ কার্যক্রম শুরু করছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে যতদিন করোনা পরিস্থিতি থাকে।

সালমা‘গাড়ি নিয়ে ঘুরে ঘুরে প্রতিদিন গৃহহীন ৫০ জন লোকের মধ্যে খাবার বিতরণ করা হবে। রোববার (০৫ এপ্রিল) বিকেল থেকে এ কার্যক্রম শুরু করছি।’

সালমা আরও বলেন, রান্না করা খাবার বিতরণের পাশাপাশি আমরা অসচ্ছল পরিবারের বাচ্চাদের মধ্যে নিয়মিত দুধ বিতরণেরও সিদ্ধান্ত নিয়েছি। তিন-চার দিনের মধ্যেই এ কার্যক্রম শুরু করবো। এটি অবশ্য আমরা বাড়ি বাড়ি গিয়ে দিতে পারছি না। এর জন্য সাফিয়া ফাউন্ডেশনের পেজে (https://www.facebook.com/safiafoundation.ed/) যারা নক করবেন, তাদের বাড়িতে দুধ পৌঁছে দেওয়া হবে। এছাড়া ব্যক্তিগত উদ্যোগে নির্দিষ্ট কিছু পরিবারের তালিকা করে সাফিয়া ফাউন্ডেশন দুধ পৌঁছে দেবে।’    

এদিকে গত ৩১ মার্চ তাদের গড়া সেবামূলক প্রতিষ্ঠান ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’র পক্ষ থেকে ঢাকা ও আশ-পাশের সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাদ্রসামগ্রী বিতরণ করেন।

আর এই করোনা দুঃসময়ে অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানো উচিত বলে মনে করেন মৌসুমী আক্তার সালমা।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 13:39:59