bangla news

করোনায় আক্রান্ত অভিনেত্রী জুলি বেনেট আর নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৪ ৯:৩৫:২৩ পিএম
জুলি বেনেট

জুলি বেনেট

কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন মার্কিন অভিনেত্রী ও বাকশিল্পী জুলি বেনেট। ‘দ্য যোগী বিয়ার’খ্যাত এই তারকার মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৮ বছর।

জানা যায়, গত ৩১ মার্চ থেকে হাসপাতালে ভর্তি ছিলেন জুলি।  করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে।  এরপর আর ঘরে ফেরা হয়নি তার।

১৯৩২ সালে নিউইয়র্কে জন্ম নেন জুলি বেনেট।  হান্না-বারবারা কার্টুন সিরিজ ‘দ্য যোগী বিয়ার শো’য়ে সিন্ডি বিয়ার চরিত্রে কণ্ঠ দিয়ে সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিলেন জুলি। এছাড়াও তিনি অনেক টিভি সিরিজ ও চলচ্চিত্রে কাজ করেন। 

এর আগে মঙ্গলবার সকালে করোনার মারণ থাবায় আক্রান্ত হয়ে চলে যান ‘স্টার ওয়ার্স’খ্যাত অভিনেতা অ্যানড্রিউ জ্যাক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

অ্যানড্রিউ জ্যাকের পর বৃহস্পতিবার খবর পাওয়া যায়, গ্র্যামি পুরস্কারপ্রাপ্ত গায়ক অ্যাডাম স্কলেঞ্জারেরও মৃত্যু হয় করোনায় আক্রান্ত হয়ে। 

স্কলেঞ্জারের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোক প্রকাশ করেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসসহ অনেকেই। তবে করোনার থাবা থেকে বেঁচে উঠেছেন টম হ্যাঙ্কস ও তার স্ত্রী।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-04 21:35:23